সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আগামী শুক্রবার থেকে মাঠে গড়াচ্ছেকক্সবাজার জেলা ছাত্রলীগের ফুটবল টুর্ণামেন্ট

আগামী শুক্রবার থেকে মাঠে গড়াচ্ছেকক্সবাজার জেলা ছাত্রলীগের ফুটবল টুর্ণামেন্ট

সাকিবুর রহমান, কক্সবাজার প্রতিনিধি

মাদকমুক্ত কক্সবাজার গড়তে জেলা ছাত্রলীগ প্রথমবারের মতো আয়োজন করেছে সদর সহ আট উপজেলা ছাত্রলীগের ইউনিটের সমন্বয়ে বিজয় একাত্তর আন্তঃ উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। 
আগামী শুক্রবার ১৫ নভেম্বর বেলা ২টায় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেড়িয়ামে পর্দা উঠবে দু’সপ্তাহ ব্যাপী এই ফুটবল টুর্ণামেন্টের। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক কক্সবাজার সদর ছাত্রলীগ ইউনিটের মুখোমুখি হবে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগ ইউনিট।‘চল মাতি ফুটবল জরে’ এই শ্লোগানকে সামনে রেখে আয়োজিত এই টুর্ণামেন্টে আটটি দল দু’টি গ্রুপে খেলবে। পুরো টুর্ণামেন্টে ম্যাচ সংখ্যা ১৫ টি। গ্রুপ এ তে রয়েছে সদর, কুতুবদিয়া, টেকনাফ ও উখিয়া। ডেথ গ্রুপ খ্যাত গ্রুপ বি’তে রয়েছে-ফুটবল ঐতিহ্যের চকরিয়া, রামু, মহেশখালি ও পেকুয়া ছাত্রলীগ ইউনিট।এ উপলক্ষে এক সংবাদ সম্মেলন গতকাল ১৩ নভেম্বর বিকেলে কলাতলীস্থ অভিজাত খাবার হোটেল রূপসী বাংলার হল রুমে অনুষ্ঠিত হয়। 
এতে সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় একাত্তর টুর্ণামেন্টের আয়োজক কমিটির আহবায়ক মারুফ ইবনে হোসাইন। স্বাগত বক্তব্য রাখেন-জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ও আয়োজক কমিটির সদস্য সচিব শাখাওয়াত হোসেন তূর্য। সংবাদ সম্মেলনে নেতৃদ্বয় বলেন-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সব সময় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রতিশ্রুতিবদ্ধ। ‘আমরা চাই-সত্যিকার খেলাধুলা চর্চার মাধ্যমে তরুণ, যুব ও ছাত্র সমাজকে মাদকমুক্ত রাখতে। এরই ধারাবাহিকতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের ব্যতিক্রমধর্মী এই আয়োজন। যা কিনা দেশের ৬৪ টি জেলা ছাত্রলীগের কোন শাখা সংগঠন এই ধরনের কোন কর্মসূচি হাতে নেয়নি। 
পরে আট উপজেলা ছাত্রলীগ ইউনিটের সাধারন সম্পাদকবৃন্দ জার্সি উন্মোচন ও গ্রুপ ড্র’তে অংশ নেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com