সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ফের সমালোচনায় আসলেন প্রত্যাহার হওয়া বিতর্কিত পুলিশ অফিসার জামিরুল

ফের সমালোচনায় আসলেন প্রত্যাহার হওয়া বিতর্কিত পুলিশ অফিসার জামিরুল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভবন থেকে জব্দকৃত মোটরসাইকেল নিয়ে যাওয়ার মধ্যদিয়ে আবারো সমালোচনায় আসলেন বিতর্কিত পুলিশ অফিসার জামিরুল ইসলাম।
এ ঘটনায় গতকাল রবিবার (১৭ নভেম্বর) রাত থেকে পুলিশের হেফাজতে রয়েছেন তিনি।

এদিকে, এর আগে টাকার জন্য এক দফতরির কানের পর্দা ফাটিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রত্যাহার হয়েছিলেন পুলিশের এই উপ-পরিদর্শক (এসআই) জামিরুল ইসলাম। 
পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা থেকে প্রত্যাহার হওয়ার পর রাঙামাটির বরকল থানায় যোগ দেন এসআই জামিরুল। এরপর গত ১১ নভেম্বর হাইওয়ে পুলিশের সদর দফতরে যোগ দেন তিনি।
পরে গতকাল ১৭ নভেম্বর ২০১৯ ইং রবিবার বিভাগীয় মামলায় সাক্ষী দিতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভবন থেকে কাউকে না বলে জব্দকৃত একটি মোটরসাইকেল নিয়ে যান।

এ সময় থানা ফটকের পাহারায় থাকা কনস্টেবল সালাউদ্দিন তাকে বাধা দেন। কিন্তু জামিরুল সেই বাধা না মেনে মোটরসাইকেল নিয়ে চলে যান। পরে রাতে তাকে নিজেদের হেফাজতে নিয়ে আসেন সদর মডেল থানা পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
উল্লেখ্য, গত ০৩ আগস্ট ২০১৯ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় কর্মরত থাকা অবস্থায়  সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের খাকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি মোঃ উবায়দুল্লাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টাসহ তাকে মারধর করেন এসআই জামিরুল ইসলাম। পরে আড়াই হাজার টাকা দিয়ে ছাড়া পান বলে অভিযোগ করেন উবায়দুল্লা। এ ঘটনায় গত ৫ আগস্ট জামিরুলকে প্রত্যাহার করা হয়।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com