সংবাদ শিরোনাম
বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী দৌলত খাঁনের গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত উৎসবমুখর পরিবেশে নবীনগর প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত।। জালাল সভাপতি ও সাইদুল সেক্রেটারী নির্বাচিত শীতকাল এবাদতবন্দেগীর বসন্তকাল; মুফতী মোহাম্মদ এনামুল হাসান উপজেলা পরিষদ এসোসিয়েশন’র ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠন।। ওলিও সভাপতি ও জীবন সাধারন সম্পাদক নির্বাচিত আখাউড়ায় পৌর মেয়র প্রার্থী নুরুল হককে জুতাপেটার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন র‍্যাবের অভিযানে ভৈরব থেকে বিপুল পরিমাণ মাদকসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার কসবায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ইটভাটাকে চার লাখ টাকা জরিমানা আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত নাসিরনগর গোয়ালনগরে মোটরসাইকেল চালকদের কাছে অসহায় এলাকাবাসী
বিতর্কিত চিকিৎসক ডিউকের বিরুদ্ধে এবার রাজমিস্ত্ররীর প্রতারনা মামলা

বিতর্কিত চিকিৎসক ডিউকের বিরুদ্ধে এবার রাজমিস্ত্ররীর প্রতারনা মামলা


স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি ব্রাহ্মণবাড়িয়ার আলোচিত-সমালোচিত চিকিৎসক ডিউক এর বিরুদ্ধে এবার মামলা ঢুকেছেন এক রাজমিস্ত্রীর কন্টাক্টর।
সোমবার (০২ ডিসেম্বর) জেলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে হাজির হয়ে মামলাটি দায়ের করেন চাপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার হামিদপুর গ্রামের বাসিন্দা মোঃ তরিকুল ইসলাম। উনি রাজমিস্ত্রীদের সর্দার অথাৎ তিনি বিভিন্ন বিল্ডিংয়ের কন্ট্রাক নিয়ে কাজ করে থাকেন।
তরিকুলের করা মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৭ই মে ডিউক চৌধুরীর সাথে বহুতল হাসপাতাল নির্মাণের জন্য একটি এগ্রিমেন্ট হয়।যাতে লেখা ছিল আন্ডারগ্রাউন্ড প্রতি ফ্লোরে ২৮০ টাকা বর্গফুট দরে আর বাকি কাজ ১৭০ টাকা বর্গফুট দরে। উক্ত হিসাব মতে ২০১৮ সালে ২ই ফেব্রুয়ারিতে ১১তলা বহুতল হাসপাতালের ভবন নির্মাণ শেষ করে তরিকুল মোট ১কোটি টাকা বিল পাওনা হলেও ডিউক উনাকে ৯২ লাখ ৫০ হাজার টাকা দিয়ে বাকি ৭লাখ ৫০ হাজার না দিয়ে বছরের পর বছর ঘুড়াতে থাকেন।দীর্ঘদিন ডিউকের নিকট দরনা দিয়েও উনি উনার পাওনা টাকা পাচ্ছিলেন না। সর্বশেষ কোন উপায়ান্ত না পেয়ে তরিকুল আদালতের স্বরনাপন্ন হন।
উক্ত মামলার ব্যাপারে ডাঃ ডিউকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে উনি এড়িয়ে যান।
উল্লেখ্য, ইতিপূবে ভুল চিকিৎসায় জেলা শহরের মুন্সেফপাড়া এলাকার ক্রিসেন্ট কিন্ডার গার্টেনের শিক্ষিকা নওশিন আহমেদ দিয়ার মৃত্যুর ঘটনায় তার বাবা শিহাব আহমেদ গত ১৩ নভেম্বর ডা. ডিউক চৌধুরীর বিরুদ্ধে আদালতে মামলা করেন। ওই মামলায় ডা. ডিউক চৌধুরীর মালিকানাধীন খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের দুই চিকিৎসক অরুনেশ্বর পাল অভি ও মো. শাহাদাত হোসেন রাসেলকেও আসামি করা হয়। এতে পুরো শহরজুড়ে আলোচনা আসেন তিনি।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com