সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

উন্নয়ন কাজে চাঁদা দাবি ও হুমকিতে ব্রাহ্মণবাড়িয়ায় ঠিকাদারদের নিন্দা

উন্নয়ন কাজে চাঁদা দাবি ও হুমকিতে ব্রাহ্মণবাড়িয়ায় ঠিকাদারদের নিন্দা

ঠিকাদার লোকমান হোসেনকে হুমকি, চাঁদা দাবি ও মামলা দ্রুত এফআইআর করার দাবি জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার ঠিকাদাররা। বুধবার সন্ধ্যায় জেলা পরিষদ প্রাঙ্গনে এক সভায় ব্রাহ্মণবাড়িয়া ঠিকাদার এসোসিয়েশন এই দাবী জানান।
ব্রাহ্মণবাড়িয়া জেলা ঠিকাদার এসোসিয়েশনের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভূইয়ার সভাপতিত্বে এতে ঠিকাদার আবু জাহের মৃধা, মোস্তফা কামাল, মোঃ দুলাল, জামাল খাঁ ও টিপু মোল্লা সহ জেলার প্রায় শতাধিক ঠিকাদার উপস্থিত ছিলেন।
সভায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেসার্স লোকমান হোসেন এন্ড মোস্তফা কামালের চলমান সংস্কার কাজে বাঁধা, হামলা ও চাঁদা দাবীর নিন্দা জানানো হয়। এসময় বক্তারা আদালতে দায়ের করা চলমান মামলা দ্রুত সময়ের মধ্যে তদন্ত শেষ করে এফআইআর ও চেয়ারম্যান সালাউদ্দিন সহ সকল আসামীকে গ্রেফতারের দাবি জানানো হয়। সভায় দাবি আদায়ের লক্ষে আগামী রোববার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধনের ঘোষণা দেওয়া হয়।
গত মঙ্গলবার চাঁদাবাজির অভিযোগে আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের দ্রুত বিচার ট্রাইব্যুনালের দায়িত্বপ্রাপ্ত বিচারক সারোয়ার আলমের আদালতে মামলাটি দায়ের করা হয়। এতে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মোস্তফা কামাল ও লোকমান হোসেন জয়েন্ট ভেঞ্চার কনস্ট্রাকশন ফার্মের ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন বাদী হয়ে মোট ১৩ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি তদন্ত করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com