সংবাদ শিরোনাম
আখাউড়ায় পরকীয়া প্রেমের বলি হলেন যুবক।। খুনিসহ আটক-৬ আ’লীগ সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী ; মোকতাদির চৌধুরী এমপি তরুন ব্যবসায়ী আরেফিন হৃদয় ব্রাহ্মণবাড়িয়া শ্রেষ্ঠ বিক্রেতা নির্বাচিত বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী
ব্রাহ্মণবাড়িয়ায় চার প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় চার প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুইটি ফার্মেসী সহ ৪টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শিশু খাদ্য বিক্রয়ের লাইসেন্স না থাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি ও প্রতিষ্ঠানের ব্যবসায়িক লাইসেন্স না থাকায় তাদের জরিমানা করা হয়। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দিন ব্যাপী জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তাদের জরিমানা করা হয়। 
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার প্রশান্ত বৈদ্য তাদের এই জরিমানা করেন। 
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার প্রশান্ত বৈদ্য জানান, কাউতলীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অভিযোগে মীম মেডিকেল হলকে ১০ হাজার টাকা, লাইসেন্স না থাকায় মোল্লা মেডিকেলকে ৫ হাজার টাকা, কালীবাড়ি মোড়ের শিশু খাদ্য বিক্রির লাইসেন্স না থাকায় আল মদিনা বেকারিকে ৫ হাজার টাকা ও বিছমিল্লাহ কনফেকশনারিকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
এসময় সদর উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর মোঃ শফিউর রহমান সহ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com