সংবাদ শিরোনাম
তরুন ব্যবসায়ী আরেফিন হৃদয় ব্রাহ্মণবাড়িয়া শ্রেষ্ঠ বিক্রেতা নির্বাচিত বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা
দেশব্যাপী সাংবাদিক নির্যাতন হামলা-মামলা হয়রানির প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন ও অবরোধ

দেশব্যাপী সাংবাদিক নির্যাতন হামলা-মামলা হয়রানির প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন ও অবরোধ

মুর্শিদ আলম মুরাদ//লালমনিরহাট প্রতিনিধি টাঙ্গাইল,চট্রগ্রাম,খুলনা ও লালমনিরহট সহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, মামলা-হামলা ও হয়রানির প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন ও অবরোধ করেছে সাংবাদিকরা। 
বৃহস্পতিবার ( ০৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় লালমনিরহাটের প্রানকেন্দ্র মিশনমোর চত্বরে মানববন্ধন ও অবরোধ করে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা।এসময় বক্তব্য রাখেন সাংবাদিক গকুল রায়, মাজেদ মাসুদ,সাগর,রাজ্জাক,দীলিপ কুমার, রতন, নয়ন, ডিফেন্স প্রমূখ।

বক্তারা বলেন,পুলিশ সাংবাদিককে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে এবং হাতকড়া পড়িয়ে টেনে-হিছঁড়ে অপমানিত করেছে,প্রশাসনের কর্মকর্তারা সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নিয়েছে যাতে করে সাংবাদিকদের পেশাগত স্বাধীনতা হরণ হয়েছে। অবিলম্বে সাংবাদিক নির্যাতন, মামলা-হামলা ও হয়রানির সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে গ্রেফতারসহ বিচারের দাবি করা হয়।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com