সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পালাতে গিয়ে একজন নিহত ও পুলিশসহ আহত-৩০

সরাইলে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পালাতে গিয়ে একজন নিহত ও পুলিশসহ আহত-৩০

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমান্দপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরধরে দুই পক্ষের সংঘর্ষের সময় দৌড়ে পালাতে গিয়ে সামছুল হক (৫৫) নামে একজন নিহত ও পুলিশ সদস্যসহ অন্তত আরো ৩০ জন আহত হয়েছে। নিহত সামছুল হক ঐ গ্রামের মৃত সওদাগর চৌধুরীর ছেলে।
শুক্রবার (১৩ মার্চ) দুপুরে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমান্দপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।    
পুলিশ ও এলাকাবাসীর জানায়, সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমান্দপুর গ্রামের জয়নাল আবেদীন ও নুর আলীর মধ্যে বিভিন্ন বিরোধ চলে আসছিল। দীর্ঘদিনের বিরোধের জেরধরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় দুু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 
এদিকে গতকালের সংঘর্ষের ঘটনায় ফের আজ শুক্রবার দুপুরে সংঘর্ষে জড়িয়ে পড়েন উভয় পক্ষের সমর্থকরা। প্রথমে স্থানীয় বাসিন্দাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়। পরে ঘটনার খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় পুলিশের ভয়ে দৌড়ে পালাতে গিয়ে সামছুল হক চৌধুরী নিহত হয় বলে জানান স্থানীয়রা। সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের অন্তত আরো ৩০ জন আহত হয়। আহতদের স্থানীয়ভাবে ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।       
আহত পুলিশ সদস্যরা হলেন- সরাইল থানা পুলিশের উপপরিদর্শক (এস.আই) মঞ্জুরুল আহমেদ, পিএসআই জাহিদল ইসলাম, কনস্টেবল শাহাদাত হোসেন, আঃ মালেক, আফাজ উদ্দিন,রুকন উদ্দিন ও ইরফান সরকার।
সরাইল থানার ওসি সাহাদাত হোসেন টিটো হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে কয়েকজন পুলিশও আহত হয়েছে। তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওসি আরো বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে। তবে নিহত সামছুল হক চৌধুরী স্টোক করে মারা গেছেন বলে জানান ওসি।    
অপরদিকে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর ও সরাইল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটো।                         
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com