সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

জুয়ার আসরে মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

জুয়ার আসরে মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করলো জুয়াড়িরা। শুক্রবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৩টায় উপজেলা শহরের মুন্সি মার্কেটের পাশের একটি গুদামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোঃ জাহাঙ্গীর (৫১)। সে উপজেলার চরচারতলা গ্রামের মৃত ইলু মিয়ার ছেলে।     

জানা যায়, আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের শফিকুল ইসলাম আবু ওরফে ছোট আবু নামে এক ব্যক্তি উপজেলা সদরের মুন্সি মার্কেটের পাশের একটি গুদামে দীর্ঘদিন ধরে জুয়া খেলা চালিয়ে আসছিল। বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণে মহামারির প্রাদুর্ভাব বাংলাদেশেও পড়ার আশঙ্কায় ইতিমধ্যে দেশে সাধারন ছুটি ঘোষণা করা হয়েছে। এমন পরিস্থিতিতে পুলিশ প্রশাসনের নজরদারি ঐ গুদামে না থাকায় নিয়মিত এখানে জুয়ার আসর বসায় জুয়াড়িরা। সেখানে নিয়মিত জুয়া খেলতে আসেন জাহাঙ্গীর। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ঐ গুদামে জুয়া খেলার সময় কয়েকজন দুর্বৃত্ত জুয়ার আসরে গিয়ে বেধরক পিটুনি দেয় জাহাঙ্গীরকে। দুর্বৃত্তদের পিটুনিতে গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এঘটনার সত্যতা নিশ্চিত করে আশুগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।                                    
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com