সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ধামরাই ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ধামরাই ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

মোহাম্মদ মামুন রেজা//ধামরাই (ঢাকা) প্রতিনিধি 

ধামরাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার,সাবান,মাস্ক সোমবার (৩০ মার্চ) সকাল থেকে ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়ন, সানোড়া ইউনিয়ন, সুতিপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিতরন করা হয়েছে। এ সময় সবাই সচেতন করে তুলতে করোনা ভাইরাস সম্পর্কে মাইকিং করা হয়।শুরু থেকেই ধামরাই উপজেলা ছাত্রলীগ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে করোনা মোকাবেলার জন্য। এ বিষয়ে ধামরাই উপজেলা ছাত্রলীগের ১ নং যুগ্ম-আহ্বায়ক মোঃ রবিউল আওয়াল (রুবেল) বলেন,দেশ এখন দুর্যোগপূর্ণ সময় পার করতেছে, এখন যদি আমরা জনগণের কথা চিন্তা না করি, তাহলে কে করবে? জনগণকে সচেতন করাই আমাদের লক্ষ্য, সেই সাথে আমরা এলাকার দুস্থ মানুষের একটি তালিকা করেছি , আমাদের ব্যক্তিগত উদ্যোগে যতটুকু পারি সহায়তা করব ।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা সুমন চৌধুরী, সুজন হোসেন, নাঈম মিয়া, মোঃ রবিউল, শফিকুল ইসলাম, আব্দুর রহিম, মুজিবুর রহমান, সানোড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মানিক মিয়া, সুতিপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা গোবিন্দ সূত্রধর প্রমুখ ।
উল্লেখ্য, ধামরাই উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের প্রথম করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করে তুলেছিল।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com