সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে পুলিশের উপর হামলার ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুলসহ গ্রেপ্তার-০২

নাসিরনগরে পুলিশের উপর হামলার ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুলসহ গ্রেপ্তার-০২

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোর্কণ ইউনিয়ন যুবলীগ সভাপতি ও দলিল লেখক মোঃ আমিনুল ইসলাম বেলায়েতকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার গোকর্ণ ইউনিয়নের  সুচীউরা গ্রামের মোঃ অন্তর আলীর ছেলে।
শনিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার গোকর্ণ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে নাসিরনগর থানা পুলিশ। একই মামলায় আনোয়ার পাঠান নামে অপর আসামীকেও গ্রেপ্তার করেছে পুলিশ।    
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান তাদের গ্রেপ্তারের সত্যতা  নিশ্চিত করেন। 
নাসিরনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রাম ও সূচীউড়া তিতাস নদীর পাড়ে ধান মাড়াইকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে  পুলিশসহ উভয় পক্ষের কমপক্ষে ৬৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংর্ঘষ থামাতে চাইলে যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম বেলায়েতের নির্দেশে ২০/৩০ জনের একটি দল পুলিশের উপর হামলা করে। হামলায় পুলিশের ৫ সদস্য মারাত্মক আহত হয়। সংঘর্ষ থামাতে পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এ ঘটনায় পুলিশের এস আই নুরুল হক খন্দকার বাদী হয়ে যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে প্রধান আসামী করে ২৬ জনের নামে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতদের আগামীকাল রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন পুলিশ। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com