সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবেলায় গ্লোবাল ওয়ান বাংলাদেশের অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের একাংশে একশত পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন।
Covid-19 emergency food support project এর আওতায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ ও বাংলাদেশ সরকারের নির্দেশনায় সমগ্র বাংলাদেশেই লকডাউন এর ফলে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী প্রকট খাদ্য শারীরিক ও মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছেন। বিদ্যমান সংকট মোকাবেলায় গ্লোবাল ওয়ান বাংলাদেশ অন্যান্য জেলার পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বাসুদেব ইউনিয়নের একশত পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সরকারের সহায়ক হিসেবে অংশগ্রহণ করেছেন।

প্রকল্পের মাধ্যমে একশত পরিবারের মাঝে প্রত্যেককে ২০ কেজি চাল, ৪ কেজি আটা, ১ কেজি মসুর ডাল, ২ লিটার ভোজ্য তৈল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা ও হলুদ মরিচ ধনিয়া সমন্বয়ে এক প্যাকেট মসলা বিতরণ করা হয়। 
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আলম ভূঁইয়া মোবাশ্বের, বাসুদেব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসেম (আসাদ মাস্টার) স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন, স্বপ্নতরী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক তাহের উদ্দিন ভূঁইয়া, সমাজ উন্নয়ন সংস্থা রেপ এর কিবে পরিচালক আশিকুর রহমান, সমাজসেবক মোঃ জাহিদুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ এর একাংশ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট লোকমান হোসেন করোনা পরিস্থিতিতে সরকারের পাশাপাশি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য গ্লোবাল ওয়ান বাংলাদেশকে ধন্যবাদ জানান এবং করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার  জন্য তিনি উপস্থিত উপকারভোগীদের  আহ্বান জানান। খাদ্য  বিতরন কাজক্রম সফল বাস্তবায়ন ও তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এবং মানবাধিকার কর্মী  মোহাম্মদ সিদ্দিকুর রহমান। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com