সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

বিজয়নগরে ট্রাক-পিকআপ’র মুখোমুখি সংঘর্ষে নিহত-০১

বিজয়নগরে ট্রাক-পিকআপ’র মুখোমুখি সংঘর্ষে নিহত-০১

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে রবিউল্লাহ (৩৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। 
আজ সোমবার (০৬ জুলাই) ভোরে বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের বাড়ঘড়িয়া নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত রবিউল্লাহ জেলার নবীনগর উপজেলার ফজলু মিয়ার ছেলে।    
ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার ভোরে সিলেটগামী মাছের ট্রাক ও ঢাকাগামী কাপড়বাহী একটি পিকআপ ভ্যান ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের বাড়ঘড়িয়া নামক এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মাছবাহী ট্রাকে থাকা রবিউল্লাহ নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।                                     
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com