সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার এক তরুণী ভ্রাম্যমান আদালতের অভিযানে কসবায় ৯ জনকে জরিমানা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে বিজয়নগরে সপ্তাহব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন সরাইলে যুবদলের পদ দখল করতে চান দুই’ বিএনপি নেতা আগামীকাল বিজয়নগরে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করবেন মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটিকে পৌর মেয়র নায়ার কবিরের অভিনন্দন দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে কসবায় লাঠির আঘাতে গৃহবধূ নিহত সরাইলে পর্নোগ্রাফির অভিযোগে ২ যুবক গ্রেপ্তার আলহামদুল্লিলাহ-মহান আল্লাহতায়ালার কাছে শুকরিয়া
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে এক বাংলাদেশী নিহত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে এক বাংলাদেশী নিহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

দক্ষিণ আফ্রিকার কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের গুলিতে তানভীর আহমেদ মুকুল (৩৫) নামে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছে।
বৃহস্পতিবার (২০ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর ২ টায় তানভীরের ভগ্নীপতি মোবাইল ফোনে তার পরিবারের কাছে এ খবরটি দেন। এসময় শোকে বিহ্বল তানভীরের পরিবার বুক চাপড়াতে চাপড়াতে কান্নায় ভেঙ্গে পড়েন। এর পর থেকে তানভীরের পরিবার পরিজন পাড়াপ্রতিবেশীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
নিহত তানভীর আহমেদ মুকুল ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ভল্লবপুর গ্রামের বাসিন্দা। 

এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানান, রাজবল্লভপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক নাঈমুল হকের ৩ ছেলে এবং ৬ মেয়ের মধ্যে তানভীর আহমেদ মুকুল সবার ছোট।
পরিবারের অর্থনৈতিক স্বচ্ছলতা আনতে তিনি ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। সেখানে তিনি ব্যবসা করতেন। ২০১৩ সালে তিনি প্রথম দফায় দেশে ফিরে ফিরে করেন। সর্বশেষ তিনি দেশে ফিরেন ২০১৬ সালে। তানভীর আহমেদ মুকুলের মাইশা-(৭) ও তাইবা-(৩) নামে তার দুটি কন্যা শিশু রয়েছে।

গতকাল বৃহস্পতিবার কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের গুলিতে তানভীর মারা যান। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ২ টায় তানভীরের ভগ্নীপতি মৃত্যুর খবরটি পরিবারকে জানান।

এদিকে, পরিবারের উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে শোকে কাতর তানভীরের বাবা মা, ভাইবোন ও স্ত্রী সহ এলাকাবাসী। সরকারীভাবে যেন তানভীরের মরদেহটি দেশে ফিরিয়ে আনা হয় সে জন্য পরিবারের পক্ষ থেকে দাবী জানিয়েছেন।
সন্ত্রাসীদের গুলিতে নিহত তানভীরের স্ত্রী ফারজানা আক্তার জানান, স্বামীর মৃত্যুর খবর শুনে আকাশ ভেঙ্গে পড়েছে তার মাথায়। তিনি সরকারের কাছে তার স্বামীর মরদেহ দেশে ফিরিয়ে আনতে জোর দাবী জানান। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com