সংবাদ শিরোনাম
বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম।। মুচলেকা নিয়ে ছেড়ে দিলেন পুলিশ পারিবারিক কলহের জের আখাউড়ায় গৃহবধূর আত্মহত্যা ব্রাহ্মণবাড়িয়ায় এসএসসির ৯১ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত সরাইলে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার কাজে যোগদান করে স্থানীয় সাংসদের সমালোচনা করলেন সাবেক এমপি মৃধা ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব নির্ধারিত সমাবেশে আসেননি হেফাজত নেতা মামুনুল হক।। আটকে দেয়ার অভিযোগ নেতাকর্মীদের নাসিরনগরে মাদক মামলার পলাতক আসামী সুজন পাঠান গ্রেপ্তার শিবপুরে ইয়াবা ও একটি ট্রাক’সহ দুই মাদক ব্যবসায়ী আটক আজ ৩৭ তম ব্রাহ্মণবাড়িয়া জেলা আন্দোলন ও শহীদ পলু দিবস বায়তুল মোকাররমের সামনে মাদ্রাসা শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ ন্যাশনাল এমসিএস লিমিটেডের টিএমআর গ্রাহককে মেয়াদপূর্তির অর্থ প্রদান
জাতির জনক ও প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিজনক স্ট্যাটাস দেয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের

জাতির জনক ও প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিজনক স্ট্যাটাস দেয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
১৫ আগস্ট জাতীয় শোক দিবস, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিজনক স্ট্যাটাস দেয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের ধারায় মামলা হয়েছে।

গত ২০ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ইশতিয়াক আহমেদ সদর থানায় এই মামলাটি দায়ের করেন। মামলায় গাজীপুর জেলার টঙ্গীর ফয়সাল আহমেদ নামে এক  যুবককে আসামী করা হয়েছে। 
মামলার স্বাক্ষীরা হলেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক যোবায়ের মাহমুদ শ্রাবণ ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক।
মামলার এজহার সূত্রে জানা গেছে, গত ১৬ আগস্ট সন্ধ্যা সাতটার দিকে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ইশতিয়াক আহমেদ তার নিজের ফেসবুক আইডি থেকে “ছাত্রলীগের সোনালী অর্জন” নামের ফেসবুক গ্রুপে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জাতীয় পতাকা সংযুক্ত করে একটি পোস্ট দেন। ওই পোস্টের শিরোনামে লেখা ছিল “মুজিব যেন তাঁর কন্যাকে বলছে অনেক ত্যাগ, রক্ত ও কতশত বিসর্জন দিয়ে পতাকাটি এনেছি, দেখে রাখিস মা।”

ওই পোস্টে মামলার আসামী ফয়সাল আহমেদ নিজের ফেসবুকে আইডি থেকে আপত্তিজনক মন্তব্য লেখেন। মন্তব্যে ফয়সাল আহমেদ লেখেন “বাঙ্গালী জাতি আরো একটি  ১৫ আগস্ট দেখতে চায়। মুজিব গেছে যেই পথে শেখ হাসিনা যাবে সেই পথে ইনশাআলাহ। দুনর্ীতি, কম্বল চোর, গাঞ্জাখোর মুজিবের মৃত্যুতে দেশবাসী আনন্দিত। ১৫ আগস্ট আনন্দ দিবস। আমি আমার টয়লেটে মুজিবের ছবি লাগিয়ে রাখছি। আমি প্রতিদিন মুজিবের মুখে পস্রাব করি। ওই দিন সন্ধ্যায় ইশতিয়াক আপত্তিজনক এই মন্তব্যটি দেখতে পেয়ে মামলার তিনজন স্বাক্ষীকে বিষয়টি জানান। পরে ইশতিয়াক এই মন্তব্যটি স্ক্রিন শর্টের মাধ্যমে সংরক্ষিত করে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, ফেসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায় ওই ফেসবুক আইডি ব্যবহারকারী ফয়সাল আহমেদ নামে একজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। পুলিশ এটি নিয়ে কাজ শুরু করেছে। খুব শিগগির মামলার আসামীকে গ্রেপ্তার করা হবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com