সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কাশবনে তরুনীর শ্লীলতাহানির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত

কাশবনে তরুনীর শ্লীলতাহানির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া  পৌর শহরের পুনিয়াউট এলাকায় কাশবনে ঘুরতে আসা তরুনীকে  শ্লীলতাহানির প্রতিবাদে  গতকাল বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিকেলে সাড়ে ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সেবালক্ষ্যে সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ মঈন।
স্বাধিকার নিউজ পোর্টালের সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিডি ক্লিনের জেলা সমন্বয়ক সোহান মাহমুদ, প্রাউড অব ব্রাহ্মণবাড়িয়ার সাধারন সম্পাদক কোহিনুর আক্তার, কওমী ব্লাড ব্যাংকের সদস্য মাওলানা রেদওয়ান আনসারী প্রমুখ। মানববন্ধনে বক্তারা, তরুনীকে শ্লীলতাহানীর করার ঘটনায় জড়িত প্রধান অপরাধী রাহিম ও তার সহযোগিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 
উল্লেখ, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পুনিয়াউট এলাকার একটি কাশবনে ঘুরতে গিয়ে স্থানীয় বখাটে রাহিম ও তার সহযোগীদের কাছে শ্লীলতাহানীর শিকার হন এক তরুনী। ওই তরুনীকে শ্লীলতাহানির একটি ভিডিও গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে শহর জুড়ে নিন্দার ঝড় উঠে। এ ঘটনায় জড়িতকে সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।
বুধবার দুপুরে ফেসবুকভিত্তিক সামাজিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়ার “উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া” নামের ফেসবুক পেইজে ওই তরুনীকে শ্লীলতাহানির একটি ভিডিও পোস্ট করা হয়। মুহুর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। 
ভিডিওতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণী শহরের পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে যান। সেখানে তাকে স্থানীয় ৩/৪ জন বখাটে উত্ত্যক্ত করছেন। তরুনীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যায় তারা। এ অবস্থায় ওই তরুণী বখাটেদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি মিনতি করেন। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করে এবং তাকে শ্লীলতাহানি করে।
ফেসবুক পোস্টে বখাটেদের একজনের নাম রাহিম বলে উল্লেখ করা হয়েছে। সে শহরের ছয়বাড়িয়া এলাকার ধন মিয়ার ছেলে। 
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মোঃ রইছ উদ্দিন বলেন, ঘটনাটি জানতে পেরে পুলিশ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com