সংবাদ শিরোনাম
শিক্ষা ছাড়া মানুষ এগুতে পারেনা, একটি দেশ এগুতে পারেনা ; মোকতাদির চৌধুরী এমপি ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় এরাদায়ে তালিমিয়ার বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে নাসিরনগরে জশনে জুলুছ পালিত সরাইলে জোরপূর্বক রাস্তা নেওয়ার পাঁয়তারা মিথ্যা মামলায় এক স্কুল শিক্ষককে হয়রানির অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় জালিয়াতি করে দলিল রেজিস্ট্রি করতে গিয়ে আটক -২ সরাইলের ইউএনও’র বিদায়ী সংবর্ধণা ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যানশফিকুল আলমের মুক্তিযোদ্ধা সনদ ও গেজেট বাতিল পৌর এলাকার উন্নয়ন ও নাগরিক সুবিধার জন্য পৌর পরিষদ কাজ করে যাচ্ছে ; পৌর মেয়র নায়ার কবির মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক উপমন্ত্রী আলহাজ্ব অ্যাড. হুমায়ুন কবির এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত বরেণ্য রাজনীতিবিদ এড. হুমায়ূন কবীর’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
বিজয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাস্ক না পড়ায় ৫জনকে জরিমানা

বিজয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাস্ক না পড়ায় ৫জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক না পড়ার অপরাধে ৫জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

গতকাল বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে.এম. ইয়াসির আরাফাত উপজেলার ইছাপুরা ইউনিয়নের মির্জাপুরসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে  সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক না পড়ার অপরাধে ৫ জনকে ১ হাজার ৯শত টাকা  জরিমানা করেন। 
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে.এম. ইয়াসির আরাফাত দরিদ্র জনগনের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।
এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে.এম. ইয়াসির আরাফাত বলেন, জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com