সংবাদ শিরোনাম
“লস্ট এন্ড ফাউন্ড” অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি কার্যক্রম শুভ উদ্বোধন বিজয়নগরে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি শিমরাইলকান্দি পাওয়ার হাউজ রোডের কার্পেটিং কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র নায়ার কবির আশুগঞ্জে প্রাইভেটকারযোগে অভিনব কায়দায় গরু চুরিকালে গরু চোর চক্রের দুই সদস্য গ্রেফতার র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান গাঁজা ও একটি ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ী আটক অ্যাড. লোকমান হোসেনের মাতার মৃত্যুতে পৌর মেয়র নায়ার কবিরের শোক ওয়াও কুরিয়ার সার্ভিস ও ই-কমার্স ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের উদ্বোধন ভৈরবে র‍্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু জাল ভোট দেয়ার চেষ্টা সরাইলে তিন তরুণীর কারাদন্ড
বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩।। আহত-১০

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩।। আহত-১০

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে তিনজন নিহত ও ১০জন আহত হয়েছেন।
বুধবার (০৭ অক্টোবর) দুপুর ১টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাস যাত্রী হবিগঞ্জ জেলার সদর উপজেলার রায়েরগঞ্জ এলাকার সুন্দর আলীর ছেলে মোঃ আবদুল্লাহ-(৬০) ও বাসযাত্রী আল-আমিন, মোটর সাইকেল আরোহী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার নজরুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম-(৩৫)। বাসযাত্রী আল-আমিনের বাড়ি কোথায় তা জানা যায়নি।
স্থানীয়রা ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঘটনাস্থলে পৌছে বিপরীতদিক থেকে আসা একটি মোটর সাইকেলকে বাঁচাতে গিয়ে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। তখন মোটর সাইকেলের চালক ও এবং একজন বাস যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আশংকাজনক অবস্থায় একজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে ইসলামপুর পুলিশ ফাঁড়ি, খাটিখাতা হাইওয়ে পুলিশ ও সরাইল উপজেলার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে  হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। 
এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ২ জনের লাশ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ১ জনের লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ  আতিকুর রহমান জানান, ঢাকা থেকে সিলেট অভিমুখী দিগন্ত পরিবহনের একটি বাস ইসলামপুর এলাকায়  পৌছে মোটর সাইকেলের সাথে মুখোমুখি হয়। পরে মোটর সাইকলটিকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে মোটর সাইকেল আরোহী, বাসের দুইজন যাত্রীসহ তিনজন নিহত এবং ১০জন আহত হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com