সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩।। আহত-১০

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩।। আহত-১০

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে তিনজন নিহত ও ১০জন আহত হয়েছেন।
বুধবার (০৭ অক্টোবর) দুপুর ১টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাস যাত্রী হবিগঞ্জ জেলার সদর উপজেলার রায়েরগঞ্জ এলাকার সুন্দর আলীর ছেলে মোঃ আবদুল্লাহ-(৬০) ও বাসযাত্রী আল-আমিন, মোটর সাইকেল আরোহী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার নজরুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম-(৩৫)। বাসযাত্রী আল-আমিনের বাড়ি কোথায় তা জানা যায়নি।
স্থানীয়রা ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঘটনাস্থলে পৌছে বিপরীতদিক থেকে আসা একটি মোটর সাইকেলকে বাঁচাতে গিয়ে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। তখন মোটর সাইকেলের চালক ও এবং একজন বাস যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আশংকাজনক অবস্থায় একজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে ইসলামপুর পুলিশ ফাঁড়ি, খাটিখাতা হাইওয়ে পুলিশ ও সরাইল উপজেলার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে  হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। 
এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ২ জনের লাশ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ১ জনের লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ  আতিকুর রহমান জানান, ঢাকা থেকে সিলেট অভিমুখী দিগন্ত পরিবহনের একটি বাস ইসলামপুর এলাকায়  পৌছে মোটর সাইকেলের সাথে মুখোমুখি হয়। পরে মোটর সাইকলটিকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে মোটর সাইকেল আরোহী, বাসের দুইজন যাত্রীসহ তিনজন নিহত এবং ১০জন আহত হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com