সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির মানববন্ধনে নারী নির্যাতন বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবি

বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির মানববন্ধনে নারী নির্যাতন বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
সারা দেশে ধর্ষন, নারী নির্যাতন ও নিপীড়নের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বিজয়নগর উপজেলা শাখা।
আজ সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার চান্দুরায় এই কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে ধর্ষনের বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করার দাবি জানানো হয়।

বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির নেতা মোহন চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির নেতা ও জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক কমরেড নজরুল ইসলাম, উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, উপজেলা যুব মৈত্রীর আহবায়ক সঞ্জয় রায় পোদ্দার, জাতীয় কৃষক সমিতির নেতা আব্দুল আজিজ ও ইয়াকুব আলি প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষণের মতো অপরাধীকে বাঁচাতে রাজনৈতিক পৃষ্টপোষকতা বন্ধ করতে হবে। কেবল আইন করে নয়, আইনের প্রয়োগ বিশেষ করে ধর্ষণের ক্ষেত্রে সাক্ষ্য আইনের পরিবর্তন এবং বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তারা নারীর প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তনের জন্য তরুণ সমাজকে আহবান জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com