সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা এলাকা থেকে ২১৬ বোতল ফেন্সিডিল,২৪ কেজি গাাঁজা, একটি প্রাইভেটকার ও একটি পিকআপ এবং মাদক বিক্রির নগদ বিশ হাজার টাকা (দুই মহিলা মাদক ব্যবসায়ী)সহ ০৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

বুধবার (০৯ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা এলাকা থেকে পৃথক দুটি অভিযানে তাদেরকে আটক করেন র‍্যাব।
র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার বিশ্ব রোড এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পাইভেটকার ও পিকআপযোগে বহন করে এনে দেশের বিভিন্ন এলাকায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পেয়ে আজ ৯ ডিসেম্বর ২০২০ ইং তারিখ রোজ বুধবার সকাল সাড়ে ৮ টায় ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার পূর্ব দিকে ঢাকা সিলেট মহাসড়কে ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে আসামী ১। কুলসুম বেগম (৩০), স্বামী-মিজানুর রহমান, ২। ময়না আকতার (২৫), পিতা-সুরুজ মিয়া, উভয় সাং-জগন্নাথপুর মধ্যপাড়া, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জদের’কে আটক করা হয়। তাদের হেফাজত হতে ২১৬ বোতল ফেন্সিডিল, ১৪ কেজি গাঁজা একটি প্রাইভেটকার, মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।

এদিকে আজ বুধবার সকাল পৌনে ১০টায় পৃথক অপর একটি অভিযানে আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার এলাকার ঢাকা সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ রুবেল সর্দার (২৫),পিতা-মৃত ইউসুফ সর্দার, সাং-বিক্রমপুর, থানা-টংগীবাড়ি, জেলা-মুন্সিগঞ্জ, ২। মোঃ নাজমুল (২৬), পিতা-মোঃ আবুল হাশেম, সাং-দক্ষিন বগুলাকান্দি, থানা-হাইমচর, জেলা-চাঁদপুরদেরকে আটক করা হয়। তাদের হেফাজত হতে ১০ কেজি গাঁজা, একটি পিকআপ ও মাদক বিক্রির নগদ ২ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। উভয় অভিযানের উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১৯ লাখ ৭২ হাজার টাকা। আটককৃত আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। 
ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com