সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহহীন পরিবারের জন্য পাকা ঘর নিমার্ণের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহহীন পরিবারের জন্য পাকা ঘর নিমার্ণের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার”-এই শ্লোগানকে সামনে রেখে আজ বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আশ্রয়ন-২-প্রকল্পের আওতায় গৃহহীন ৩২টি পরিবারের জন্য পাকা ঘর নিমার্ণের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।
সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের জাঙ্গাল গ্রামে প্রধান অতিথি হিসেবে ভিত্তিপ্রস্থর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভুইয়া, সাধারণ সম্পাদক এম.এ.এইচ. মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান শেখ মোঃ ওমর, আজাদ হোসেন হাজারী আঙ্গুর, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন রানা প্রমুখ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের বাসস্থান নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আশ্রয়ন-২-প্রকল্পের আওতায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে নাটাই উত্তর ইউনিয়নের বেহাইর গ্রামে ৫টি, সুলতানপুর ইউনিয়নের জাঙ্গাল গ্রামে ৮টি, বুধল ইউনিয়নের খঁাটিহাতা গ্রামে ৯টি ও মাছিহাতা ইউনিয়নের পাঘাচং গ্রামে নির্মিত হবে ১০টি ঘর।
উল্লেখ্য, ২শতাংশ সরকারি খাস জমির উপর ১লাখ ৭১হাজার টাকা ব্যয়ে দুই কক্ষ বিশিষ্ট আধা-পাকা ৩২টি ঘর নির্মান কাজ আগামী ১০ জানুয়ারীর মধ্যে শেষ হবে। এছাড়া বেসরকারী উদ্যোগেও গৃহহীনদের জন্য আরো ৩২টি ঘর নির্মাণ করা হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট দপ্তর।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com