সংবাদ শিরোনাম
বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দুই লাখ টাকা জরিমানা আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সহ ৩১ পৌরসভার নির্বাচন।। ইভিএম এ ভোট গ্রহণ ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাসিরনগরে শীর্তাতদের মাঝে ইসলামী ঐক্যজোটের কম্বল বিতরণ বর্ণাঢ্য আয়োজনে নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্বোধন সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়া উপজেলা পরিষদ এসোসিয়েশন বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে চার লাখ টাকা জরিমানা নবীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি’র সাবির বিজয়ী নাসিরনগর থানা পুলিশের বিশেষ অভিযানে চিহ্নিত ডাকাত ও চোরসহ গ্রেপ্তার- ২০ ‘সেলফি’ কি সেলফিস’র অপর নাম! এইচ.এম. সিরাজ
ব্রাহ্মণবাড়িয়ায় মহিলাসহ দুই লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলাসহ দুই লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় মহিলাসহ দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের মেরকুটা গ্রামের একটি ঝোপ থেকে হোসনে আরা বেগম-(২৫) এবং ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা কমপ্লেক্স সংলগ্ন হোটেল খানা বাসমতির ছাদ থেকে বিকাশ কুমার-(৪০) এর লাশ উদ্ধার করা হয়।
অপরদিকে, মৃত হোসনে আরা বেগম নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের মেরকুটা গ্রামের তাজু মিয়ার কন্যা ও বিকাশ কুমার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার মৃত রমনী রঞ্জন দেবের ছেলে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে নবীনগর উপজেলার মেরকুটা গ্রামের একটি ঝোপ থেকে অর্ধগলিত অবস্থায় হোসনে আরা বেগমের লাশ উদ্ধার করা হয়। সে গত ১৬ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলো।
এ ব্যাপারে নবীনগর উপজেলার শিবপুর পুলিশ ফাঁড়ির এস.আই নজরুল ইসলাম বলেন, হোসনে আরার লাশ পঁচে গেছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
এদিকে সদর মডেল থানায় পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে খানা বাসমতির ছাদ থেকে বিকাশ কুমারের লাশ উদ্ধার করা হয়েছে। সে বিদ্যুতের মিস্ত্রী ছিলো।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, বিকাশ কুমার অসুস্থ ছিলো। আগেও তার তিনবার স্ট্রোক করেছিলো। ধারনা করা হচ্ছে স্ট্রোক করেই সে মারা গেছে। তিনি বলেন, আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com