সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধাবঞ্চিত শিশু ও হিজড়াদের মধ্যে শীতবস্ত্র বিতরন

ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধাবঞ্চিত শিশু ও হিজড়াদের মধ্যে শীতবস্ত্র বিতরন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশু ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর (হিজড়া) মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, দুযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রণালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে পাওয়া শীতবস্ত্র ও নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে স্থানীয় অফিসার্স ক্লাব প্রাঙ্গনে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন প্রধান অতিথি হিসেবে সুবিধাবঞ্চিতদের মধ্যে এই শীত বস্ত্র ও উপহার সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।
উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুহুল আমীন, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, নির্বাহী ম্যাজিষ্ট্যাট রাজ কুমার বিশ্বাস,প্রশান্ত বৈদ্যসহ প্রশাসনের কর্মকর্তাগন। 
অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত ৪০জন শিশু ও তৃতীয় লিঙ্গের (হিজড়া) ১৫ জনের মধ্যে কম্বল ও বিভিন্ন ধরনের পন্য সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান বলেন, ইতিমধ্যেই জেলায় দেড় লক্ষাধিক মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে পাওয়া শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। আগামী দিনেও ত্রান তৎপরতা ও কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com