সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

তিতাস হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় ১৬০জন ছিন্নমূল শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

তিতাস হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় ১৬০জন ছিন্নমূল শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় “তিতাস হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে ভাসমান ও ছিন্নমূল ১৬০জনের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।
গত বৃহস্পতিবার রাত ১২টায় প্রধান অতিথি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের ফ্ল্যাটফরম ও আশপাশ এলাকায় শীতার্তদের হাতে কম্বল তুলে দেন দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার ও সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোঃ বাহারুল ইসলাম মোল্লা। 
এসময় বিশেষ অতিথি ছিলেন, ডেইলি বাংলাদেশ’র জেলা প্রতিনিধি চয়ন বিশ্বাস, রাইজিংবিডির জেলা প্রতিনিধি মাইনুদ্দিন রুবেল, নিউজ বাংলা টুয়েন্টিফোর’র জেলা প্রতিনিধি মাজহারুল করিম।
কম্বল বিতরনের সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য আরিফুল ইসলাম বিজয়, জুবায়ের আলম, আবির আহম্মেদ,মোহাম্মদ সোলায়মান, রোমান মিয়া, রাকিব হাসান, শরিফ মিয়া, গোলাম রাব্বানি খাঁন, তারিকুল ইসলাম, আমির হোসেন, আবু সিদ্দিক, আয়েশা মেহজাবিন, নীলা প্রমুখ।
সংগঠনের সদস্য আরিফুল ইসলাম বিজয়, জুবায়ের আলম ও রোমান মিয়া বলেন, আমরা সংগঠনের সদস্যরা সবাই শিক্ষার্থীরা। আমরা নিজেদের অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন,ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরসহ ফুটপাতে ভাসমান ১৬০জন ছিন্নমূল ও দরিদ্র শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com