সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী দৌলত খাঁনের গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত

বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী দৌলত খাঁনের গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি দৌলত খাঁনের গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত রয়েছে।

শুত্রুবার তিনি নিজ গ্রাম পাইকপাড়ায় নির্বাচনী প্রচারণামূলক গণসংযোগ ও মতবিনিময় সভা করেন। নির্বাচনী মতবিনিময় সভায় তার নিজ গ্রাম পাইকপাড়া থেকে তাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন দেওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চেয়ারম্যান প্রার্থী মো. দৌলত খাঁন বলেন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে ও চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে নাগরিক সুবিধা, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত বাসুদেব ইউনিয়ন হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করলাম।

মানুষের সেবক হিসেবে পাশে থেকে কাজ করতে চাই উল্লেখ করে তিনি বলেন, ইউনিয়নবাসী আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে ইউনিয়নের পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট, কালভার্ট, নির্মান ও ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতার মাধ্যমে স্বচ্ছতা ও জবাবদিহিতা সকল উন্নয়নমূলক কাজ করে যাবো।

তিনি বলেন, ‘মানুষ আমাকে ভালোবেসে আজকের এই অবস্থানে জায়গা দিয়েছে। তাদের প্রতি আমার অনেক দায়িত্ব রয়েছে। এই জনপদে আমার ছেলেবেলা, মা-মাটি ও মানুষের সঙ্গে বেড়ে ওঠা। তাদের সুখ, শান্তি ও সুবিধা-অসুবিধায় পাশে থাকার প্রয়োজনীয়তা অনুভব করি। এখন দল যদি যোগ্য মনে করে তাহলে চেয়ারম্যান পদে আমি নির্বাচন করবো এবং নির্বাচিত হতে পারলে ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির হাত ধরে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ার জন্য কাজ করবো।

মতবিনিময় সভায় নিজাম উদ্দিন ভূইয়া মেম্বার বলেন, চেয়ারম্যান প্রার্থী মো. দৌলত খাঁন ইউনিয়নের বিভিন্ন সমস্যা শুনে বিভিন্ন সময় প্রবাস থেকে ছুটে এসেছেন। ইউনিয়নবাসীর জন্য তিনি সবসময় সার্বিক সহযোগীতা করেন।

সদর উপজেলা আ.লীগের উপদেষ্ঠা মো. লিয়াকত আলী মাস্টার বলেন,  ইউনিয়নবাসীর বিপদে তার অবদান সবসময় ছিল। তার নিজস্ব অর্থায়নে ১৫ প্রতিটি গ্রামে মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়ন ও সহযোগিতা করেছেন । তিনি দলের প্রতি অনুগত । ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির হাত কে শক্তিশালী ও ইউনিয়নের উন্নয়নে দৌলত খাঁনের বিকল্প কেউ নেই বলেও উল্লেখ্য করেন তিনি।

মতবিনিময় সভায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আ.লীগের উপদেষ্ঠা মো. লিয়াকত আলী মাস্টার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বর্তমান মেম্বার নিজাম উদ্দিন, সাবেক মেম্বার বশিরুল হক ভূইয়া, সাবেক মেম্বার ইয়াছিন ভূইয়া, আব্দুল মতিন নূরুল ইসলাম, রফিকুল ইসলাম, আ.লীগ নেতা আব্দুল বাশার, যুবলীগ নেতা রুবেল ভূইয়া, শাহীন ভূইয়া সহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন পাড়া মহল্লায় গনসংযোগ অব্যহত রাখা দৌলত খাঁন ছাত্রলীগের মাধ্যমে ছাত্ররাজনীতি শুরু করেন।তিনি বাসুদেব ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক।
পরে শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, বাসুদেব বহুমুখী উচ্চ বিদ্যালয়ে দাতা সদস্য, বাসুদেব ইউনিয়ন আ.লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমানে ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করছেন। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com