সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বিএনপি ২৬ বছর আমাদেরকে অন্ধকারে রেখেছিল,আবারো অন্ধকারে রাখার ষড়যন্ত্র করছে ; আইনমন্ত্রী আনিসুল হক

বিএনপি ২৬ বছর আমাদেরকে অন্ধকারে রেখেছিল,আবারো অন্ধকারে রাখার ষড়যন্ত্র করছে ; আইনমন্ত্রী আনিসুল হক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি ২৬ বছর আমাদেরকে অন্ধকারে রেখেছিল। আবারো অন্ধকারে রাখার ষড়যন্ত্র করছে এই ষড়যন্ত্র যেন করতে না পারে এ ব্যাপারে জনগণ সজাগ থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। সুতরাং আপনারা নিজেদের জমিতে ফসল উৎপাদন করেন, যাতে এক ইঞ্চি জায়গাও অনাবাদি না থাকে সেই দিকে সকলকে খেয়াল রাখতে হবে। আইনমন্ত্রী আরো বলেছেন, বিএনপি সব সময় পরনির্ভরশীল ,তারা কথায় কথায় বিদেশী দূতাবাসে চলে যায় ,পাকিস্তানের ভয় দেখায়, তাদের ষড়যন্ত্র যদি সফল হয় তাহলে এ দেশকে তারা বিরান ভূমিতে পরিণত করবে।
শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকসাইয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ন প্রকল্পের উপকারীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর ও গৃহেপ্রবেশ উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আনিসুল হক এমপি ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধ প্রসঙ্গ তুলে ধরে বলেন, সারা বিশ্বে একটা হাহাকার অবস্থা বিরাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন আমরা হাহাকারে পড়তে চাই না , সেজন্য আমাদের যখন মাটি আছে আমাদের হাত আছে আমরা ফসল ফলাতে পারবো এবং সেই ফসল আমরা খাবো, সুতরাং আমরা কারো উপর নির্ভরশীল হবো না।
জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাইছার ভুঁইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম।
অনুষ্ঠান শেষে ৪০৩ জন গৃহহীন পরিবারের মাঝে সরকারের দেওয়া ঘরের চাবি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com