সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার স্বার্থে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান আ’লীগ মেয়র প্রার্থী নায়ার কবিরের

পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার স্বার্থে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান আ’লীগ মেয়র প্রার্থী নায়ার কবিরের

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে বিজয়ী করার লক্ষে এক নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। 
গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে পৌর এলাকার ৮নং ওয়ার্ডের কাজীপাড়ায় এ নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার। 
৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভনের সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনী পরামর্শ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, জেলা আওয়ামীলীগ সদস্য এস এম আসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এড. লোকমান হোসেন, কিতাব আলী, কাউন্সিলর প্রার্থী সাজ্জাদ করিম, শাহ মোঃ শরিফ ভান্ডার, মীর মোঃ শাহীন, খন্দকার শাহনেওয়াজ, খন্দকার মামুন, আবুল খায়েরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানিয়ে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির বলেন, নৌকা মার্কা হলো উন্নয়নের মার্কা। সকল ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদকাসক্তদের প্রতিহত করতে আগামী ২৮ তারিখ ভোট কেন্দ্র উপস্থিত থেকে সারাদিন নৌকায় ভোট দিন। 
সভায় বক্তারা আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার স্বার্থে সবাইকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ সময় বর্তমান সরকারের রূপকল্পগুলো বাস্তবায়ন, উন্নয়ন ধারাবাহিকতা এবং জননেত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com