সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নৌকা মার্কার মিছিলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ককটেল হামলার অভিযোগ।। আহত-২

নৌকা মার্কার মিছিলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ককটেল হামলার অভিযোগ।। আহত-২

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর নৌকা মার্কার সমর্থকদের মিছিলে বিদ্রোহী মেয়র প্রার্থীর সমর্থকরা ককটেল হামলা করেছেন বলে অভিযোগ উঠেছে। এতে দুই ছাত্রলীগ নেতাসহ কয়েকজন নৌকা মার্কার সমর্থক আহত হয়েছে। 
গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮ টায় পৌর শহরের মেড্ডা বাজার এলাকায় এ ককটেল হামলার ঘটনাটি ঘটেছে।   
জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত ৮ টায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের পক্ষে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহর নেতৃত্বে পৌর শহরের মেড্ডা বাসস্ট্যান্ড থেকে একটি মিছিল বের হয়। ছাত্রলীগ নেতাকর্মীদের এ মিছিলটি বের হয়ে কিছু পথ অতিক্রম করার সাথে সাথেই মিছিলটিকে লক্ষ্য করে বিদ্রোহী মেয়র প্রার্থী হাজী মাহমুদুল হক ভুইয়ার সমর্থকরা পরপর চারটি ককটেল বিস্ফোরণ করেন । এতে মিছিলে অংশ নেওয়া দুই ছাত্রলীগ নেতা আহত হয়। পরে আহত ছাত্রলীগ নেতাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রাব্বি ও শহর ছাত্রলীগ নেতা মোঃ সাব্বির।
এদিকে, এ ঘটনার শুনার পর আহত ছাত্রলীগ নেতাদের দেখতে দ্রুত হাসপাতালে যান জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির। এসময় আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং ককটেল হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান। 
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রহিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চারটি ককটেলের মধ্যে দুটি ককটেল বিস্ফোরণ হয়েছে। ঘটনাস্থল থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়েছে। পাশাপাশি এ হামলায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশি অভিযানও শুরু করা হয়েছে।  
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com