সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৯ মার্চ) বেলা ১১ টায় জামে মসজিদ রোডস্থ চেম্বার ভবনের তৃতীয় তলায় ফরিদ উদ্দিন আহমেদ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ৩৩ ও ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক। 
সভায় ২০১৯ ও ২০২০ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন চেম্বারের সভাপতি আলহাজ্ব আজিজুল হক, ২০১৯ ও ২০২০ সালের অডিট রিপোর্ট উপস্থাপন করেন চেম্বারের ঊর্ধ্বতন সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর। 
২০২১ সালের বাজেট উপস্থাপন করেন চেম্বারের সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়া ও বিগত সভার কার্যবিবরণী পেশ করেন চেম্বারের সচিব মোঃ আজিম উদ্দিন। সভায় বিগত অর্থ বছরের কার্যবিবরণী, বার্ষিক প্রতিবেদন, অডিট রিপোর্ট, সম্ভাব্য বাজেট উপস্থিত সদস্যদের অকুণ্ঠ সমর্থনে সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। অন্যান্য বারের ন্যায় ২০২১ সালের অডিট রহমান কাসেম এন্ড কোম্পানীকে করার অনুমোদন দেওয়া হয়।
সভায় চেম্বারের জানা অজানা সদস্যদের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সভায় সভাপতির বক্তব্যে আলহাজ্ব আজিজুল হক বলেন, আমি চেম্বারের প্রতিষ্ঠালগ্ন থেকেই জড়িত আছি। চেম্বারের যে কোন স্বার্থের ব্যাপারে আমি কখনো কোন আপোষ করি নাই। এবারের করোনাকালীন সময়ে আমি নি:স্বার্থভাবে ব্যবসায়ীদের কল্যাণে নিয়োজিত থাকার চেষ্টা করেছি। ব্যবসায়ীদের যে কোন প্রয়োজনে পাশে থেকেছি। আমি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর নির্বাচনে তৃতীয় বারের মতো পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি। এ ব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেম্বারের সদস্য মুজিবুর রহমান বাবুল, সড়ক বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হাজী আ: হান্নান ভূঁইয়া, চেম্বারের সাবেক ঊর্ধ্বতন সহ-সভাপতি সুভাষ চন্দ্র পাল, চেম্বার পরিচালক ও সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শাহআলম, চেম্বার পরিচালক ও সাবেক সহ-সভাপতি মোঃ আল মামুন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক হাজী মোঃ বাবুল মিয়া, সুব্রত পাল, মোঃ জসিম উদ্দিন, তানভীর আহমেদ, মোঃ বাবুল মিয়া, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জুয়েল খান, আবুল খায়ের, প্রদীপ চন্দ্র সাহা প্রমুখ। সভা পরিচালনা করেন পরিচালক আলহাজ্ব মমিনুল আলম বাবু।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com