সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিজয়নগরে শীর্ষ সন্ত্রাসী ফয়সালসহ গ্রেপ্তার -০৫

বিজয়নগরে শীর্ষ সন্ত্রাসী ফয়সালসহ গ্রেপ্তার -০৫

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শীর্ষ সন্ত্রাসী ফয়সাল আহমেদ (৩৫) সহ ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। আটকককৃতদের মধ্যে শীর্ষ সন্ত্রাসী ফয়সালের বিরুদ্ধে ১৭ টি মামলা রয়েছে।
বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে উপজেলার পত্তন ইউনিয়নের টানমনিপুর এলাকায় স্থানীয় জনগন তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
আটককৃত অন্যান্যরা হলেন- ফয়সাল আহমেদ এর ছোট ভাই পলাশ (৩২), শাকিল মিয়া (১৮), শামীম মিয়া (২৩) ও সাগর মিয়া (১৮)।  
পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামের গাজি মিয়া নামে এক ব্যক্তির একটি অটোরিকশা চুরি হয়। চুরি হওয়ার পর থেকেই গাজি মিয়া তার আত্মীয়স্বজনদের মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকায় অটোরিকশাটি খুঁজতে থাকেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার সাথে জেলা সদরের সরাসরি সংযোগ সড়ক নির্মাণাধীন শেখ হাসিনা সড়কের টানমনিপুর এলাকায় ঘুরতে যান রফিকুল ইসলাম নামে গাজি মিয়ার এক নিকটাত্মীয়। সেখানে রফিকুল ইসলাম গাজি মিয়ার চুরি হওয়া অটোরিকশাটি দেখে আটক করার চেষ্টা করেন। এসময় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ফয়সাল সহ তার সহযোগীরা রফিকুল ইসলামের উপর হামলা করলে স্থানীয় জনগন এগিয়ে এসে ফয়সাল ও তার ভাই সহ ৫ জনকে আটক করে বিজয়নগর থানা পুলিশের নিকট সোপর্দ করেন। এসময় তাদের কাছ থেকে দুটি অটোরিকশা উদ্ধার করেন। 
আটককৃত ফয়সাল আহমেদ উপজেলার চান্দুরা ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের হোসেন আহমেদের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, নারী নির্যাতন, চুরি-ছিনতাই ও মারামারিসহ ১৬ টি মামলা রয়েছে। আটক শাকিল একই গ্রামের আব্দুল আজিজের ছেলে ও শামীম ঐ এলাকার জীবন মিয়ার ছেলে এবং সাগর মিয়া একই ইউনিয়নের আলাদাউদপুর গ্রামের ইকবাল মিয়ার ছেলে। 
এ ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শীর্ষ সন্ত্রাসী ফয়সাল আহমেদের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, নারী নির্যাতন, চুরি-ছিনতাই ও মারামারিসহ ১৬ টি মামলা রয়েছে ও তার ছোট ভাই পলাশের বিরুদ্ধে একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। পুলিশ তাদের খুঁজছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com