সংবাদ শিরোনাম
সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন

আশুগঞ্জে ৪০ কেজি গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আশুগঞ্জে ৪০ কেজি গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৪০ কেজি গাঁজা ও পিকআপসহ মোঃ রাজু মিয়া(২৪) ও মোঃ পান্থ (২১) কে আটক করা হয়েছে।
বুধবার (০৭ এপ্রিল) ঢাকা-সিলেট মহাসড়ককের আশুগঞ্জ টোল প্লাজাস্থ পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাদেরকে আটক করা হয়। 
জানা যায়, বুধবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোল প্লাজাস্থ পুলিশ ফাঁড়ির সামনে উত্তর পার্শ্বে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী একটি পিকআপ তল্লাশি করে পিকআপের  পিছনে রক্ষিত মুরগি বহন করার খাঁচার ভিতর হতে ৪০ কেজি গাঁজা ও মুরগি বহন করার লোহার খাঁচাসহ ২ জনকে আটক করা হয়। এসময় আরো ৩ জন পালিয়ে যায়। 
আটককৃতরা হলেন- মোঃ রাজু মিয়া- (২৪), পিতা- মো: হযরত আলী, মাতা-ফরিদা বেগম, সাং- লক্ষীপুর (ভুইয়া বাড়ি), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী ও মোঃ পান্থ -(২১), পিতা-মোঃ কাজল মিয়া, মাতা-রাশেদা বেগম, সাং- লক্ষীপুর কান্দার হাটি (মুর্শেদ মেম্বারের বাড়ির সাথে), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী। 
পলাতকরা হলেন- সাগর দেবনাথ- (২২), পিতা-মৃত রঞ্জিত দেবনাথ, সাং- লক্ষীপুর কান্দার হাটি (মুর্শেদ মেম্বারের বাড়ির সাথে), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী, মোঃ রুবেল মিয়া-(৩০), পিতা- মোঃ নান্নু মিয়া, সাং-গোকুলনগর, থানা-বেলাব, জেলা-নরসিংদী ও মোঃ জাকির, পিতা- মৃত নুরু মিয়া, সাং-নোয়াপাড়া দক্ষিণহাটি, রেললাইনের উত্তর পার্শ্বে, থানা- কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com