সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে আ’লীগের অফিস ভাংচুর

নাসিরনগরে আ’লীগের অফিস ভাংচুর

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডলে আওয়ামী লীগ অফিসে হামলা চালিয়ে ভাংচুর করেছে জামাত ও হেফাজতে ইসলামের লোকজন। 
গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধরমন্ডল ইউনিয়নে এই হামলার ঘটনা ঘটে।স্থানীয় আওয়ামী লীগ নেতাদের অভিযোগ আওয়ামী লীগের অফিসে হামলা-ভাংচুরের সাথে স্থানীয় জামাত শিবির ও হেফাজতে ইসলামের লোকজন জড়িত।
ধরমন্ডল ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মোঃ রুবেল হোসেন জানান, গত কয়েকদিন আগে জামায়াত-শিবিরের লোকজন এলাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরোধী মিছিল বের করতে চায়। এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা কর্মীরা বাঁধা দিলে তারা মিছিল করতে পারেনি। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জামাত-শিবিরের লোকজন ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় তারা অফিসের আসবাবপত্রের পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রামের ছবিও ভাংচুর করে।
এ ব্যাপারে ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান বলেন, মোদী বিরোধী কর্মকান্ডের নামে বিএনপি, জামাত ও হেফাজতের কর্মীরা এলাকায় অরাজকতা করার চেষ্টা করছিল। আমরা ওই সময় তাদের বাঁধা দিয়েছিলাম। বৃহস্পতিবার তারা দলবদ্ধভাবে এসে আওয়ামী লীগের অফিস ভাংচুর করে। এ সময় আমি তাদেরকে বারন করেছি। তারা কোনো কথা শুনেনি। বিষয়টি আমরা স্থানীয় সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রামকে অবহিত করেছি।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ধরমন্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাহার উদ্দিন চৌধুরী বলেন, জামায়াত-শিবিরের লোকজন অতর্কিতভাবে এই হামলা চালিয়েছে। হামলার পর আমি ক্ষতিগ্রস্থ অফিস পরিদর্শন করেছি, এমপি মহোদয়কে বিষয়টি অবহিত করেছি। তারা কি কারনে আমাদের অফিসে হামলা করছে তা জানার চেষ্টা করেছি। তিনি বলেন, তারা এলাকায় মোদী বিরোধী আন্দোলন করতে চেয়েছিলো। স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা তাদেরকে বাঁধা দিয়েছিলো। এ ঘটনার জের ধরে এমনটি হতে পারে বলে ধারনা করছি।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনার আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com