সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

কসবা সংবাদদাতা 
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোঃ শওকত হোসেন জসিম (৩৮) নামে এক ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (০৫ জুলাই) রাত সাড়ে ৮ টায় উপজেলার মেহারি ইউনিয়ন।    
জানা যায়, কসবা উপজেলার মেহারি ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ শওকত হোসেন জসিম গতকাল শুক্রবার দুপুরে তার বাবা বাড়ি থেকে বের হন। রাত সোয়া আটটার দিকে তার স্ত্রী ফোন করলে জানায় তিনি বাড়িতে আসতেছেন। রাত সাড়ে নয়টার দিকে তারা খবর পান শওকতের ওপর হামলা করা হয়েছে। খোঁজাখুঁজির পর স্থানীয় যমুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে আহত শওকতকে উদ্ধার করা হয়।
শওকতের মেয়ে জিদনী জানান, উদ্ধারের পর প্রথমে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত আড়াইটার সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 
জিদনী বলেন, ‘আমার বাবা মারা যাওয়ার সময় হত্যাকারিদের নাম বলেছে গেছে। জাকির, মোর্শেদ, জসিম, ফরহাদসহ আরো কয়েকজন মিলে হত্যা করেছে। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। আমার বাবার হত্যাকারিদের বিচার চাই। 
নিহতের পরিবারের অভিযোগ, পূর্ব বিরোধের জের ধরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তারা মামলা দায়ের করবেন।  
ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানার ওসি  তদন্ত মোঃ আসাদুল ইসলাম জানান, আক্রান্ত হওয়ার পরপরই শওকত মেম্বারকে থানায় নিয়ে আসা হয়। তখন ওনাকে চিকিৎসা করানোর কথা বলা হয়। রাত আড়াইটার দিকে তিনি মারা যান বলে খবর পেয়েছি। ’

ইনাম/সময়নিউজবিডি টুুুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com