সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

জেলা প্রশাসনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় এক হাজার কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান

জেলা প্রশাসনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় এক হাজার কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের উদ্যোগে এক হাজার কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল রোববার সকাল সাড়ে ৯টায় স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে নিরাপদ দূরত্ব বজায় রেখে চেয়ারে বসিয়ে তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে কর্মহীনদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, তেল, চিনি, ডাল, সেমাইসহ বিভিন্ন উপকরণ।
জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁনের সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়ার সঞ্চালানায় এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, বিশিষ্ট নারী নেত্রী ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনে কর্মহীন হয়ে পড়ে আপনাদের কষ্ট হচ্ছে। তাই প্রধানমন্ত্রীর ত্রাণ কর্মসূচীর আওতায় মানবিক খাদ্য সহয়াতার কার্যক্রমের অধীনে আপনাদেরকে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হচ্ছে। তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি বলেন, সামনে ইদ-উল-ফিতর। নিজের আত্মীয় স্বজনদের অভুক্ত রেখে, প্রতিবেশীকে অভুক্ত রেখে আপনারা যদি অন্য জায়গায় দান-খয়রাত করেন কোন লাভ হবেনা। হাদিস শরীফে আছে, যার প্রতিবেশী অভুক্ত থাকে আর নিজে খুব ভালভাবে খাওয়া দাওয়া করে সে প্রকৃত মুসলমান নয়। তিনি বলেন, আমি ধনী ব্যক্তিদের বলবো প্রতিবেশীদের অভুক্ত রেখে মাদরাসায় জাকাত দিয়ে আপনারা জাকাতটাকে নষ্ট করবেন না। মানুষের হককে আপনারা নষ্ট করবেন না। তিনি সকলকে মাস্ক পড়া ও বার বার হাত ধোয়াসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com