সংবাদ শিরোনাম
ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি

রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার

রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

আপনি কি মানসম্মত, রুচিশীল ও আধুনিক ডিজাইনের তৈরি পোশাক খুঁজছেন? আপনি কি একই শো-রুমে পরিবারের সবার ঈদের কেনাকাটা করতে চাচ্ছেন? কিংবা করোনার এ মহামারিতে ঘরে বসেই পরিবারের সবার ঈদের পোশাক নিতে চাচ্ছেন? তাহলে আর দেরি কেন? আপনার প্রয়োজন মতো সকল বয়সের, রকমারি ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও প্যান্টের তৈরি পোষাকের স্বনামধন্য ও জনপ্রিয় প্রতিষ্ঠান “XAVIA By Bigbazar” রয়েছে আপনার পাশে। প্রতিষ্ঠানটির রয়েছে নিজস্ব কয়েকটি শো-রুম।
ঢাকার পান্থপথে এশিয়ার সর্ববৃহত্ত শপিংমল বসুন্ধরা শপিংমল, ঢাকা কলেজের বিপরীতে নুরজাহান মার্কেট ও নরসিংদিতে।
ফ্যাশনবিদদের মতে পাঞ্জাবি ছাড়া পুরুষদের উৎসব অনেকটা অসম্পূর্ণ থেকে যায়।আবার বন্ধু-বান্ধব ও পরিবারের সাথে কোথাও বেড়াতে গেলেও অধিকাংশ পুরুষের পছন্দের তালিকায়ও রয়েছে পাঞ্জাবি। বিশেষ করে ঈদ উৎসবে তো পাঞ্জাবি ছাড়া চলেই না। যা আমাদের বাংলাদেশসহ এশিয়ার অধিকাংশ দেশের পুরুষদের জন্য একটা অলিখিত নিয়মও বলা যায়। সে জন্য দেশের সকল ফ্যাশন হাউজ গুলো অন্যান্য পোশাকের মতো আকর্ষনীয় ডিজাইনে রুচিসম্মত সকল বয়সের পুরুষের পাঞ্জাবি তৈরি করে থাকে।
XAVIA By Bigbazar এর রয়েছে নিজস্ব কারখানায় তৈরি সকল রকম আধুনিক ডিজাইনারের পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট।
পবিত্র ঈদ-উল ফিতরের ঈদকে সামনে রেখে অনলাইন ও অফলাইনে চলছে সকল রকম পোশাকের কেনা-বেচা। ঈদের সময় যতই এগিয়ে আসছে ততোই বৃদ্ধি পাচ্ছে কেনা-বেচা। আপনি সরাসরি জাবিয়া- বিগ বাজারের শো-রুম গুলোতে গিয়ে নিয়ে আসতে পারেন আপনার পছন্দের যে কোন পোশাক। আপনি চাইলে অনলাইনেও হোয়াটসঅ্যাপ ও ইমোতে ভিডিও কল দিয়ে দেখে অর্ডার করতে পারেন। নিচে ##XAVIA By Bigbazar ফেসবুক পেইজের লিঙ্ক দেওয়া হলো।  https://m.facebook.com/story.php?story_fbid=2773616809617477&id=1731323357180166 এ লিঙ্কে ক্লিক করে আপনারা বিস্তারিত জানতে পারবেন।
“জাবিয়া বাই বিগ বাজার ” এর সত্ত্বাধিকারী লায়ন মোঃ মহিউদ্দিন খোকন জানান, ছোট থেকে বড় সকল বয়সের পুরুষের পছন্দের মানসম্মত ও রুচিশীল সকল পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট নিয়ে বাজারে এসেছি। যা আপনার ব্যক্তিত্ব ও আভিজাত্যকে ফুটিয়ে তুলবে। আমাদের শো-রুম গুলোতে সর্বনিম্ম ১ হাজার থেকে ৫ হাজার টাকা মূল্যের পাঞ্জাবি রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com