সংবাদ শিরোনাম
ওমিক্রন নিয়ে উদ্বেগ-সাউথ আফ্রিকা থেকে আগত ব্রাহ্মণবাড়িয়ার ৭ জনের বাড়িতে লাল পতাকা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যকরী কমিটি অনুমোদিত।। দীপক চৌধুরী বাপ্পী সভাপতি ও মনির হোসেন সাধারণ সম্পাদক সাহিত্য একাডেমির বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশান দিবস উদযাপন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সরাইল ও নবীনগরে চেয়ারম্যান পদে আ’লীগের ভরাডুবি প্রবাসী পিতার ভোট দিতে এসে পুত্র আটক আগামীকাল সাহিত্য একাডেমির নানান আয়োজনে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশান দিবস আগামী ৫ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন।। কাল থেকে আ’লীগের প্রার্থী বাছাই শুরু নাসিরনগরে যু্বলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সরাইল উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থীদের দল থেকে বহিস্কার বিজয়নগরে ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৫ জন ও অন্যান্য পদে ৪৬৩ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা
রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার

রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

আপনি কি মানসম্মত, রুচিশীল ও আধুনিক ডিজাইনের তৈরি পোশাক খুঁজছেন? আপনি কি একই শো-রুমে পরিবারের সবার ঈদের কেনাকাটা করতে চাচ্ছেন? কিংবা করোনার এ মহামারিতে ঘরে বসেই পরিবারের সবার ঈদের পোশাক নিতে চাচ্ছেন? তাহলে আর দেরি কেন? আপনার প্রয়োজন মতো সকল বয়সের, রকমারি ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও প্যান্টের তৈরি পোষাকের স্বনামধন্য ও জনপ্রিয় প্রতিষ্ঠান “XAVIA By Bigbazar” রয়েছে আপনার পাশে। প্রতিষ্ঠানটির রয়েছে নিজস্ব কয়েকটি শো-রুম।
ঢাকার পান্থপথে এশিয়ার সর্ববৃহত্ত শপিংমল বসুন্ধরা শপিংমল, ঢাকা কলেজের বিপরীতে নুরজাহান মার্কেট ও নরসিংদিতে।
ফ্যাশনবিদদের মতে পাঞ্জাবি ছাড়া পুরুষদের উৎসব অনেকটা অসম্পূর্ণ থেকে যায়।আবার বন্ধু-বান্ধব ও পরিবারের সাথে কোথাও বেড়াতে গেলেও অধিকাংশ পুরুষের পছন্দের তালিকায়ও রয়েছে পাঞ্জাবি। বিশেষ করে ঈদ উৎসবে তো পাঞ্জাবি ছাড়া চলেই না। যা আমাদের বাংলাদেশসহ এশিয়ার অধিকাংশ দেশের পুরুষদের জন্য একটা অলিখিত নিয়মও বলা যায়। সে জন্য দেশের সকল ফ্যাশন হাউজ গুলো অন্যান্য পোশাকের মতো আকর্ষনীয় ডিজাইনে রুচিসম্মত সকল বয়সের পুরুষের পাঞ্জাবি তৈরি করে থাকে।
XAVIA By Bigbazar এর রয়েছে নিজস্ব কারখানায় তৈরি সকল রকম আধুনিক ডিজাইনারের পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট।
পবিত্র ঈদ-উল ফিতরের ঈদকে সামনে রেখে অনলাইন ও অফলাইনে চলছে সকল রকম পোশাকের কেনা-বেচা। ঈদের সময় যতই এগিয়ে আসছে ততোই বৃদ্ধি পাচ্ছে কেনা-বেচা। আপনি সরাসরি জাবিয়া- বিগ বাজারের শো-রুম গুলোতে গিয়ে নিয়ে আসতে পারেন আপনার পছন্দের যে কোন পোশাক। আপনি চাইলে অনলাইনেও হোয়াটসঅ্যাপ ও ইমোতে ভিডিও কল দিয়ে দেখে অর্ডার করতে পারেন। নিচে ##XAVIA By Bigbazar ফেসবুক পেইজের লিঙ্ক দেওয়া হলো।  https://m.facebook.com/story.php?story_fbid=2773616809617477&id=1731323357180166 এ লিঙ্কে ক্লিক করে আপনারা বিস্তারিত জানতে পারবেন।
“জাবিয়া বাই বিগ বাজার ” এর সত্ত্বাধিকারী লায়ন মোঃ মহিউদ্দিন খোকন জানান, ছোট থেকে বড় সকল বয়সের পুরুষের পছন্দের মানসম্মত ও রুচিশীল সকল পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট নিয়ে বাজারে এসেছি। যা আপনার ব্যক্তিত্ব ও আভিজাত্যকে ফুটিয়ে তুলবে। আমাদের শো-রুম গুলোতে সর্বনিম্ম ১ হাজার থেকে ৫ হাজার টাকা মূল্যের পাঞ্জাবি রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com