সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

আশুগঞ্জে চিরকুট লিখে এক শ্রমিকের মৃত্যু 

আশুগঞ্জে চিরকুট লিখে এক শ্রমিকের মৃত্যু 

মতিউর মুন্না//স্টাফ রিপোর্টার,সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সানোয়ার হোসেন (১৯) নামে এক চালকল শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় নিহতের প্যান্টের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়।
রবিবার (২৩ মে) সকালে আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকার খান এগ্রো ফুড নামে একটি চালকল থেকে মরদেহটি উদ্ধার করেন পুলিশ। চালকলটির মালিক আশুগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু।
নিহত চালকল শ্রমিক সানোয়ার হোসেন নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার স্বরসতীপুর এলাকার আব্দুস সালামের ছেলে।
আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার সকালে চালকলের ভেতরে একটি রুমে সানোয়ারের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন। এসময় নিহতের পরণের প্যান্টের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। তিনি বলেন, চিরকুট দেখে মনে হচ্ছে বাবার উপর অভিমান করে ঐ যুবক আত্মহত্যা করেছে। সানোয়ার হোসেন এর পরিবার নওগাঁতে থাকেন। পুলিশ এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com