সংবাদ শিরোনাম
ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার
বিজয়নগরে ব্যবসায়ী আবু নাছের হত্যা মামলা।। যুবলীগ নেতা কাউছারসহ সাতজন কারাগারে 

বিজয়নগরে ব্যবসায়ী আবু নাছের হত্যা মামলা।। যুবলীগ নেতা কাউছারসহ সাতজন কারাগারে 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ব্যবসায়ী আবু নাছের -(৩৫) হত্যা মামলায় উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাউছার ভুইয়াসহ ৭জনকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেছেন বিজ্ঞ আদালত।
রোববার দুপুরে হত্যা মামলার আসামীরা ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজের আদালতে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
কারাগারে যাওয়া আসামীরা হলেন- আবু কাউসার ভূঁইয়া-(৩৯), আসাদ ভূঁইয়া-(২৪), জয়  ভূঁইয়া- (২৫), পিয়াস ভূঁইয়া-(২০), নাইম ভূঁইয়া-(২৪), শরীফ ভূঁইয়া-(২০) ও পিন্টু মিয়া-(৪৫)। এর আগে আসামীরা উচ্চ আদালতের ৪০ দিনের জামিনে ছিলেন।
উল্লেখ্য,গত বছরের ২৩ মে বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের হুমায়ূন কবির সরকারি  প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।  ওই মাদক বিরোধী সভা আহবান করেছিলেন সেজামুড়া গ্রামের আবু শামার ছেলে ব্যবসায়ী আবু নাছের।
অভিযোগ রয়েছে মাদক বিরোধী সভা আহবান করার অপরাধে পরদিন ২৪ মে সকালে ব্যবসায়ী আবু নাছেরের উপর হামলা করে কাউছার ও তার সহযোগীরা। পরে আহত আবু নাছেরকে ঢাকার ধানমন্ডির রেনেসা হাসপাতালে ভর্তি করা হলে ২৯ মে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এদিকে আবু নাছেরের উপর হামলার ঘটনার পর তার বাবা আবু শামা ২৪ মে রাতে কাউসারসহ নয়জনকে আসামী করে বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু ২৯ মে রাতে আবু নাছের মারা গেলে ওই আবু নাছেরের পিতা কাউসারসহ ১৭জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
চলতি বছরের ২ মার্চ পুলিশ কাউসার, আসাদ, পিয়াস, শরীফ নাইম, জয় ও স্থানীয় পিন্টুসহ ১১জনকে আসামী করে আদালতে অভিযোগপত্র দায়ের করেন।
আজ রোববার মামলার আসামীরা ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজের আদালতে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এ ব্যাপারে বাদীপক্ষের আইনজীবী নাজমুল হোসেন বলেন, মাদক বিরোধী সভা করার অপরাধে আবু নাছেরকে আসামীরা পিটিয়ে হত্যা করেছিল। আদালত আসামীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে।
এ ব্যাপারে আদালতের পরিদর্শক দিদারুল আলম বলেন, ব্যবসায়ী আবু নাছের হত্যা মামলার সাতজন আসামী রোববার আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com