সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় এক যুবতীর মরদেহ উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়ায় এক যুবতীর মরদেহ উদ্ধার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের দাতিয়ারা ওয়াবদা আবাসিক এলাকার পুকুরপাড় থেকে ফাতেমা আকতার (২১) নামে এক যুবতীর মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।
বৃহস্পতিবার (০৩ জুন) রাত সাড়ে ৮ টায় সদর মডেল থানা পুলিশ ঐ যুবতীর মরদেহটি উদ্ধার করেন। নিহত ফাতেমা আকতার জেলার নাসিরনগর উপজেলার বাসিন্দা কুদরত মিয়ার মেয়ে। সে জেলা শহরের উত্তর মৌড়াইলে বাসা ভাড়া নিয়ে থাকতেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, স্থানীয়দের মাধ্যমে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান। তবে মৃত্যুর কারণ কি তা এখনও জানা যায়নি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com