সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

লালমনিরহাটে মাদক ব্যবসায়ীর হামলায় ওসি আহত

লালমনিরহাটে মাদক ব্যবসায়ীর হামলায় ওসি আহত

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হওয়ার একদিন পর এবার আদিতমারীতে গুলিবিদ্ধ অবস্থায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় ওসিসহ দুই পুলিশ আহত হয়েছেন।
শুক্রবার ভোরে উপজেলার সাপ্টিবাড়ি ইউপির গিলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রহিম বাবু ওরফে চুলকানী বাবু উপজেলার দুর্গাপুর ইউপির চুলকানী বাজার এলাকার আইয়ুব আলীর ছেলে।
আদিতমারী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, উপজেলার চুলকানির বাজার থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় রহিম বাবুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। পরে রাতে বড় একটি মাদক চালান হবে রহিম বাবুর এমন তথ্যের ভিত্তিতে সাপ্টিবাড়ি গিলাবাড়ি সোহরাব চেয়ারম্যানের ভাটার কাছে অভিযান চালানো হয়। ওই সময় ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় তার সহযোগীরা পুলিশের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালালে আদিতমারী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম ও কনস্টেবল আব্দুল খালেক আহত হন। পরে রহিম বাবুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। এ সময় রহিম বাবুর দুই পায়ে গুলি লাগে। রহিম বাবুর সহযোগীরা পালিয়ে যায়। পরে তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ওসি আরো জানান, রহিম বাবুর নামে একাধিক মাদক মামলা রয়েছে। দীর্ঘদিন থেকে তিনি পলাতক ছিলেন। তার বিরুদ্ধে মাদক আইনে একটি ও পুলিশের ওপর হামলার দায়ে দুটি মামলা হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com