সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

আশুগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে কাঠালের মধ্যে লুকিয়ে রাখা ১৭ কেজি গাঁজা‘সহ ৫ মাদক কারবারি আটক  

আশুগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে কাঠালের মধ্যে লুকিয়ে রাখা ১৭ কেজি গাঁজা‘সহ ৫ মাদক কারবারি আটক  

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পৃথক পৃথক অভিযানে কাঠালের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রেখে মাদক পাঁচারকালে মোঃ মানিক মিয়া(২৮), চন্দন কুমার শাহা-(৩৪), আলী আকবর(২৪), মোঃ আমিন (৩২) ও মোঃ আমির হোসেন (৩০) নামে ৫ মাদক কারবারিকে আটক করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১৭ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল উদ্ধার ও জব্দ করা হয়।
মঙ্গলবার (১০ আগস্ট) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর ও সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন র‍্যাব।

কাঠালের ভিতর লুকিয়ে রেখে মাদক পাঁচারকালে আটক করা গাঁজা।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, মঙ্গলবার সকাল সোয়া ৭ টায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পানুর গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে মোঃ মানিক মিয়া, একই উপজেলার বিরামপুর গ্রামের দাসপাড়ার কাচু চন্দ্র সাহার ছেলে চন্দন কুমার সাহা, কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার গনেরগাঁ চন্ডিপাড়ার মোঃ নজরুল ইসলামের ছেলে আলী আকবর ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আন্দিদিল গ্রামের মোঃ হুমায়ুন মিয়ার ছেলে আমিন মিয়াকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে স্কুল ব্যাগ ও কাঠালের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা সাড়ে ১৩ গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
অপরদিকে, একই দিন সকাল সোয়া ৮ টায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে জেলার কসবা উপজেলার কুইয়া পানিয়া গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে আমির হোসেনকে আটক করেন। এসময় তার কাছ থেকে সাড়ে ৩ কেজি গাঁজা, ০১ টি মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

মোটরসাইকেলে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা গাঁজা উদ্ধার।

র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com