সংবাদ শিরোনাম
পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু

ফলোআপ- বিজয়নগরে নৌ-দূর্ঘটনা।। দ্বিতীয় দিনেও চলছে উদ্ধার অভিযান।। ২১ মরদেহ উদ্ধার

ফলোআপ- বিজয়নগরে নৌ-দূর্ঘটনা।। দ্বিতীয় দিনেও চলছে উদ্ধার অভিযান।। ২১ মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বালুবাহী ট্রলারের সাথে যাত্রীবাহী নৌকার সংঘর্ষে ঘটনায় দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান চলছে। এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে বিজয়নগর থেকে সকল নৌযান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।
আজ শনিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ৮ টায় নারায়ণগঞ্জ থেকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ এর একদল ডুবুরি ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘন্টাব্যাপী উদ্ধার অভিযানে কোন মরদেহ উদ্ধার করা যয়নি।
অপরদিকে, উদ্ধার হওয়া মরদেহ সনাক্ত করে স্বজনদের কাছে হস্তান্তর করতে আজ শনিবার সকালে ঘটনাস্থলে আসেন সিআইডির সদস্যরা। তারা জানিয়েছেন প্রযুক্তি ব্যবহার করে মরদেহ সনাক্ত করে স্বজনদের কাছে হস্তান্তরের কাজ করবেন তারা।
এদিকে, গতকাল শুক্রবার রাত পর্যন্ত নারী শিশুসহ মোট ২১ জনের মরদেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দা ও উদ্ধার কর্মীরা। এ ঘটনায় অন্তত ২০/২৫ জন আহত হয়েছে।
উল্লেখ্য, গতকাল শুক্রবার বিকেলে জেলার বিজয়নগর উপজেলার শেখ হাসিনা সড়কের পাশের লইছকা বিল সংলগ্ন নদীতে নৌ-দূর্ঘটনাটি ঘটে। এতে ২০ জন আহত হন। আজ শনিবার সকাল পৌনে ৯ টা পর্যন্ত ২১ জনের মরদেহ উদ্ধার করেন। এখন পর্যন্ত নাসরা মনি নামে এক নিখোঁজ শিশুর স্বজনরা অপেক্ষায় আছেন ঘটনাস্থলে। তবে আরো কতোজন নিখোঁজ রয়েছেন তা এখনও নিশ্চিত হওয়া৷ যায়নি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com