সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আ’লীগ সরকার শতভাগ শিক্ষা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ; মোকতাদির চৌধুরী এমপি 

আ’লীগ সরকার শতভাগ শিক্ষা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ; মোকতাদির চৌধুরী এমপি 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বর্তমান আওয়ামীলীগ সরকার শতভাগ শিক্ষা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
বুধবার (০৬ অক্টোবর) সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত একটি ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আধুনিক শিক্ষা ব্যবস্থার মানোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করে যাচ্ছেন। শিক্ষা প্রতিষ্ঠানের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গন গড়ে তোলা হয়েছে। বর্তমান সরকারই শিক্ষাবর্ষের প্রথম দিনে দেশব্যাপী একযোগে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছেন। তিনি বলেন, সারাদেশের ন্যায় আমার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগরে) অনেকগুলো নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করা হয়েছে। পাশাপাশি সকল শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত নাগরিকদের উদ্দেশ্যে মোকতাদির চৌধুরী আরো বলেন, বর্তমান সরকার স্বাধীনতার পরে সবচেয়ে বেশী কাজ করেছে। সরকার উন্নয়নমূলক কাজে বরাদ্দ দিলেও ঠিকাদারদের কাছ থেকে ভালোভাবে কাজ আদায় ও রক্ষণাবেক্ষণে স্থানীয়রাই এগিয়ে আসতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচ এম ইরফান উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, সাবেক ভিপি হাসান সারোয়ার, উপজেলা প্রকৌশলী মোঃ আনিছুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহনেওয়াজ পারভিন, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মুনছুর আহামেদ, হরষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সারোয়ার রহমান ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক বকুল, চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শামীম-উল হক চৌধুরী, পত্তন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান রতন, নিদারাবাদ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ হ ম আজমল, সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরুল ইসলাম, সাবেক সিনিয়র শিক্ষক ও হরষপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি রুকন উদ্দিন মাস্টার, পাঁচগাও আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক ফকির, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ মোবারক হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ম প স তাবরীজ সরকার, পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম অলি আহাম্মদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ রাসেল খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জুনাঈদ মিয়া,আবু কাউছার ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা হোসাইন মোহাম্মদ দুলাল, মোঃ সিরাজুল ইসলাম মাস্টার ও মোঃ মাহফুজ মিয়া প্রমুখ। অনুষ্ঠান শেষে বিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত সর্বসাধারণ সাথে মতবিনিময় করেন উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com