সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ছাত্রদল নেতার বক্তব্যে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।। বহিষ্কার দাবি করলেন যুবদল নেতারা

ছাত্রদল নেতার বক্তব্যে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।। বহিষ্কার দাবি করলেন যুবদল নেতারা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ এনামুল ইসলামের এক বক্তব্যে সমালোচনার ঝড় বইছে পুরো সোশ্যাল মিডিয়া জুড়ে। এতে নানান আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। কেউ তার বক্তব্যকে সমর্থণ করছেন আবার অনেকেই তার বক্তব্যের বিরোধিতা করে তার বহিষ্কারও দাবী করেছেন। নেতৃবৃন্দ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর সাথে বিজয়নগর উপজেলা যুবদলের সদস্যকে তুলনা করে মানহানিকর বক্তব্য প্রদান করার জন্য সোশাল মিডিয়া নিন্দার ঝড় উঠেছে।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা যুবদল নেতাকর্মীদের সাথে বিভিন্ন সাংগঠনিক বিষয়ে যোগাযোগের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ম্যাসেঞ্জার গ্রুপ খুলেন। সম্প্রতি বিজয়নগর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। যেখানে এলাকায় না থেকেও কমিটিতে রয়েছেন কয়েকজন। এসব নিয়ে যুবদলের ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে অনেকেই আলোচনা সমালোচনা করছেন। এর মধ্যে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ এনামুল ইসলাম গ্রুপে মন্তব্য করেন তারেক রহমান বিদেশে বসে যদি দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন হতে পারে, সেখানে বিজয়নগর উপজেলা যুবদলের অতি-সাধারন পদে কেউ থাকতে পারবে না কেন? যে বক্তব্যের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। পাশাপাশি তাকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের জন্য দল থেকে বহিষ্কারের দাবি ওঠে।
এ ব্যাপারে বিজয়নগর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক কাশেম কিবরিয়া জানান, মোহাম্মদ এনামুল ইসলাম বিজয়নগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হয়ে সে বিএনপি’র বর্তমান অভিভাবক ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে নিয়ে বাজে বক্তব্য প্রদান করায় আমি মনে করি সে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ করেছে। আমি জেলা ছাত্রদল সভাপতি-সাধারণ সম্পাদককে অনুরোধ জানাবো শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য।
এ ব্যাপারে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী জানান, এই বিষয় নিয়ে  সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক লেখালেখি হতে দেখছি। যদি বিজয়নগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ এনামুল ইসলাম এর আইডি থেকে এ ধরনের লেখালেখি হয়ে থাকে তাহলে জেলা ছাত্রদল যথাযথ ব্যবস্থা গ্রহন করবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com