সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারে কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ।। স্ত্রী আটক ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ গৃহবধূর মরদেহ ভেসে উঠলো পুকুরে পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ত্বরান্নিত করতে সকলে আন্তরিকতার সহিত কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির  কমলগঞ্জে মনু দলই ভ্যালী কর্তৃক চা শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত।  বিদেশে সুনামের পর বাংলা টিভি বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে; প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বক্তারা জনশুমারী ও গৃহগণনা সঠিকভাবে নিশ্চিত করা হলে বিভিন্ন ক্ষেত্রে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে; পৌর মেয়র নায়ার কবির আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক  কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু  পৌরসভার ইমারত নির্মাণ অনুমোদন ও ভবনের গুণগতমান নিশ্চিতকরণ কমিটির সভা অনুষ্ঠিত
র‍্যাবের পৃথক অভিযানে বিপুর পরিমাণ মাদকসহ চার মাদক কারবারি আটক 

র‍্যাবের পৃথক অভিযানে বিপুর পরিমাণ মাদকসহ চার মাদক কারবারি আটক 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলায় পৃথক ০৩টি অভিযানে (ক)১৫০ বোতল ফেন্সিডিল, (খ) ২০ কেজি গাঁজা, (গ) ১০২ বোতল বিদেশী মদ’‘সহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার (১০ ডিসেম্বর) সকাল ৮ টা ১০ মিনিট থেকে সাড়ে ১০ টা পর্যন্ত র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ থানাধীন সেতুর টোলপ্লাজার সামনে হতে ০২টি অভিযানে মাদক ব্যবসায়ী ১। মোঃ রতন(৩২), পিতা-দেলোয়ার হোসেন, সাং-ফিরোজ আলী, থানা-জয়দেবপুর, জেলা-গাজীপুরকে আটক করেন। এসময় ধৃত আসামীর দখল হতে (ক) ২০ কেজি মাদকদ্রব্য গাঁজা, (খ) ০১টি পিকআপ’সহ উদ্ধার করে জব্দ করা হয় এবং মাদক ব্যবসায়ী ১। মোঃ সাগর-(২৫), পিতা-মৃত শওকত আলী, সাং-শ্রীনগর, থানা- রায়পুরা, জেলা- নরসিংদী, ২। মোঃ আতাউল্লাহ-(১৯), পিতা-হারিছ মিয়া, সাং-বাঁশগাড়ী, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীদ্বয়কে আটক করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের দখল হতে (ক) ১৫০ বোতল ফেন্সিডিল, (খ) মাদক বিক্রয়ের নগদ ২০০০/-টাকা, (গ) ০১টি মোটরসাইকেল’সহ উদ্ধার করে জব্দ করা হয়। পৃথক আরেকটি অভিযানে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরবপুর উত্তরপাড়া সাকিনস্থ নাটালের মোড়ে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ ইব্রাহিম-(৩০), পিতা- মোঃ ইকবাল মিয়া, সাং-শিলমান্দি, থানা ও জেলা-নরসিংদীকে আটক করেন। এসময় ধৃত আসামীর দখল হতে ১০২ বোতল বিদেশি মদ ও ১টি প্রাইভেটকার’সহ,(ঙ) মাদক বিক্রয়ের নগদ ২০০০/-টাকা‘সহ উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ সিলেট ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

পৃথক তিনটি অভিযানে উদ্ধারকৃত গাঁজা, ফেনসিডিল ও বিদেশি মদ।

র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক  ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে ও উদ্ধারকৃত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com