সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বর্ণাঢ্য আয়োজনে বিজয়নগরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বর্ণাঢ্য আয়োজনে বিজয়নগরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে আলোকসজ্জা, পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও এ এইচ ইরফান উদ্দিন আহমেদ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সরকারি বেসরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্চাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে সকাল ১০ টায় উপস্থিত সবাই ভিডিও কনর্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী আলোচনা সভায় অংশগ্রহন করেন। সকাল ১১ টায় উপজেলা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পরে উপজেলা কৃষি অফিস মিলনায়তনের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহামেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ মাসুম, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান, উপজেলা কৃষি অফিসার মোঃ সাব্বির আহাম্মেদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারর অবঃ সার্জন দবির আহাম্মেদ ভূইয়া, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউল হক বকুল, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল খাঁন প্রমুখ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com