সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরামের ১৫ দিনের আল্টিমেটাম আগামীকাল হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেল স্টেশন পুনঃসংস্কার করে ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন  আগামী ৪ অক্টোবর জেলা শ্রমিকলীগের বার্ষিক সাধারণ সভা ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক  সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু  সরাইলে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্টিত।। বিদ্যুতের লোডশেডিং নিয়ে ক্ষোভ প্রকাশ 
নবাগত এসপি হিসেবে যোগদান করলেন মোহাম্মদ আনিসুর রহমান

নবাগত এসপি হিসেবে যোগদান করলেন মোহাম্মদ আনিসুর রহমান


স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় নবাগত পুলিশ সুপার (এসপি)  হিসেবে দায়িত্ব নিলেন মোহাম্মদ আনিসুর রহমান। 
গতকাল শনিবার (২৭ জুলাই) অপরাহ্নে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবাগত পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করেন তিনি। ইতিপূর্বে ঢাকা মহানগর পুলিশে উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) হিসেবে সুনামের সাথে তিনি দায়িত্ব পালন করেন। 

দায়িত্ব হস্তান্তর করছেন বিদায়ী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম।


জেলায় যোগাদানের পূর্বে তিনি ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ, বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম এঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ  ব্রাহ্মণবাড়িয়া জেলার নতুন পুলিশ সুপার’কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। জেলায় যোগাদানের সময় জেলার নয়টি  থানার অফিসার ইনচার্জসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ  সম্মান প্রদর্শনের মাধ্যমে নবাগত এই পুলিশ সুপারকে বরণ করে নেন।

উল্লেখ্য, মোহাম্মদ আনিসুর রহমান পহেলা অক্টোবর বরিশাল জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে এল.এল.বি (অনার্স) এবং এলএলএম ডিগ্রী অর্জন করেন। তিনি ২৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে ২ জুলাই ২০০৫ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহন করছেন নবাগত এসপি মোহাম্মদ আনিসুর রহমান।

এসপি মোহাম্মদ আনিসুর রহমান গত ২০১০সাল হতে ২০১২ সাল এবং ২০১৫ সাল  হতে ২০১৬ সাল পর্যন্ত UNAMID, জাতিসংঘ শান্তিরক্ষা সুদান দারফুর মিশনে সুনামের সাথে তার অর্পিত দায়িত্ব পালন করেন।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “নবাগত এসপি হিসেবে যোগদান করলেন মোহাম্মদ আনিসুর রহমান”

  1. Jashim Shah says:

    Congratulations b. Baria sp shab Mr anisul rhaman very gentleman I like your mission in sha Allah successful

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com