সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৪ মাসেও মাঠকর্মীরা ভাতার টাকা পায়নি।। ইউএনও বরাবর লিখিত অভিযোগ সোয়া দুই বছর পর চাতলাপুর অভিবাসন কেন্দ্র দিয়ে ভারত-বাংলাদেশ যাত্রী পারাপার শুরু কবি নজরুল সাহিত্য পদক পেলেন কথাসাহিত্যিক আমির হোসেন মহান মুক্তিযুদ্ধের পর পদ্মা সেতুর সফলতা জাতির জন্য এক গৌরবোজ্জ্বল অধ্যায়; আল মামুন সরকার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে মশা নিধন কার্যক্রমের উদ্বোধন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী কমলগঞ্জে ট্র্যাকিং ডিভাইস সহ লজ্জাবতী বানর অবমুক্ত করন কর্মসূচি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরলেন আল-মামুন সরকার কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সমাগ্রী বিতরণ
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার 

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় মোঃ আবেদ ভূইয়া-(৩০) নামে অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
বুধবার (২৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন র‍্যাবের একটি আভিযানিক দল।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২২ মার্চ ২০২২ ইং তারিখ রাত ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামের আব্দুল রশীদের ছেলে মোঃ রোমন আহম্মেদ-(২৫) নামে এক যুবককে জোরপূর্বক অপহরণ করে অপহরণকারী আবেদ ভুইয়া তার নিজ বাড়ি সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামে আটকে রেখে তার পরিবারের কাছে ৯০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। পরে রোমনের পরিবার বিষয়টি র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পকে অবগত করলে র‍্যাবের একটি আভিযানিক দল গতকাল ২৩ মার্চ রাত সাড়ে ১২ টায় অপহরণকারী আবেদ ভুইয়াকে তথ্য প্রযুক্তির সহায়তায় তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। এসময় অপহরণের শিকার রোমন আহমেদকে উদ্ধার করেন। পরে অপহরণকারী আবেদ ভুইয়ার ঘর তল্লাশী করে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করেন। গ্রেপ্তারকৃত আবেদ ভুইয়া চান্দপুর গ্রামের আনু ভুইয়ার ছেলে।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী স্বীকার করে যে, টাকা পাওয়ার জন্য অপহরণ করেছে। তিনি বলেন, এই সমস্ত অপহরণকারী চক্রের সদস্যদের বিরুদ্ধে র‍্যাব-১৪, সিপিসি-৩, এর অভিযান অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com