সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আশুগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত-৩০

আশুগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত-৩০

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ৪ পুলিশ সদস্য ও সাংবাদিকসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।
শনিবার (০২ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত দফায় দফায় উপজেলার চরচারতলা গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। রাবার বুলেটে বিদ্ধ হয়ে আহতদের মধ্যে ১০জনকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, চরচারতলা গ্রামের আনু সরকার বাড়ির লোকজনের সাথে শেয়াল বাড়ির লোকজনের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে শনিবার সকালে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ ঘটনায় সরাইল আশুগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান সহ ৪ পুলিশ সদস্য-এক সাংবাদিকসহ অন্তত ৩০ জন আহত হন।
সরাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. আনিছুর রহমান জানান, সংঘর্ষে পুলিশ সদস্যসহ অনেকেই আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ৩৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com