সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সুধী সমাবেশ ও ইফতার 

সরাইলে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সুধী সমাবেশ ও ইফতার 

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শনিবার বিকালে রমজান উপলক্ষে সুধী সমাবেশ ও ইফতার মাহফিল সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের (প্রাক্তন-আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এবং ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেসের উদ্যোগে সুধী সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী সুধী সমাবেশে শুভেচ্ছা বক্তব্যে আগত অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানান । পাশাপাশি হাসপাতালের ৫০০ শয্যা বিশিষ্ট ইউনিভার্সেল মেডিসিটির চলমান নির্মাণ কাজ দ্রুততার সাথে এগিয়ে যাওয়া এবং ব্রাহ্মণবাড়িয়া শাখার ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেসের শীঘ্রই সেবা কার্যক্রম শুরুর প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে হাসপাতালের সার্বিক উন্নতির জন্য সকলের দোয়া কামনা করেন ।
সুধী সমাবেশ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসন-৩১২ সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক  মো: শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ব্রাহ্মণবাড়িয়া-২ এড. জিয়াউল হক মৃধা-, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, অধ্যাপক আতিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জজকোর্ট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ, যুগ্ম জেলা জজ মোহাম্মদ নজরুল ইসলাম, নরসিংদী জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, নরসিংদীর যুগ্ম জেলা ও দায়রা জজ  মোঃ সাজ্জাদুর রহমান, নরসিংদীর  চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোল্যা সাইফুল ইসলাম, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, , সরাইল এবং সরাইল ও আশুগঞ্জ উপজেলাধীন ইউনিয়ন পরিষদের চেয়ারারম্যানবৃন্দসহ প্রশাসন, রাজনৈতিক ও সাংস্কৃতিক অংগনের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, চিকিৎসক এবং সুশীল সমাজের প্রতিনিধিগণসহ তিন শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দকে ঈদ উল ফিতরের উপহার সামগ্রী প্রদান করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com