সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ।। স্ত্রী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ।। স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী সামসিয়া আক্তার তোহা (৪৫) কে আটক করেছে পুলিশ।
শুক্রবার (২০ মে) রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত তাজুল ইসলাম (৫০) ঐ গ্রামের এমরান মোল্লার ছেলে। সে দীর্ঘ ২৪ বছর সৌদি আরবে ছিলেন।
জানা যায়, পরিবারের সুখের জন্য সৌদি আরবে পাড়ি জমান নিহত তাজুল ইসলাম। দীর্ঘ ২৪ বছর প্রবাস জীবন শেষে সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। এরই মধ্যে স্বামী/স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এর জেরধরে গতকাল শুক্রবার মধ্যরাতে ঘরে জানালা বন্ধ করা নিয়ে স্বামী/স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্ত্রী তোহাকে থাপ্পর দেন স্বামী তাজুল ইসলাম। এসময় তাজুল ইসলামকে ধাক্কা দিয়ে টেবিলের উপর ফেলে দেন তোহা। এতে তাজুল ইসলাম গুরুতর আহত হলে পরিবারের লোকজন দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরধরে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় স্ত্রী তোহাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পাশাপাশি নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com