সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

কমলগঞ্জে মোটরসাইকেল চোর চক্র তৎপর

কমলগঞ্জে মোটরসাইকেল চোর চক্র তৎপর

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
সাম্প্রতিক সময়ে কমলগঞ্জে মোটরসাইকেল চোর তৎপর হয়ে উঠেছে। উপজেলার শমশেরনগর বাজার এলাকা থেকে গত ১৫ দিনে ৩টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেলের মালিকরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। পুলিশ মোটরসাইকেল উদ্ধারে কাজ করছে।
স্থানীয়ভাবে জানা যায়, গত সপ্তাহে শমশেরনগর বাজারের একটি বাসা থেকে বিমান বাহিনীর সার্জেন্ট জহুরুল ইসলামের একটি পালসার মোটর সাইকেল চুরি হয়েছে। এর আগে পাশের বাসার বারান্দা থেকে আরও একটি মোটর সাইকেল চুরি হয়েছে। শমশেরনগর লামাবাজারস্থ এনজিও কারিতাস এর অফিসের বারান্দা থেকে ডিসকভার নামে একটি মোটর সাইকেল চুরি হয়েছে। মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় দু’টি জিডি দায়ের করা হয়েছে।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোহেল রানা বলেন, দু’টি মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় জিডি হয়েছে। সাইকেল উদ্ধার ও চোরচক্রকে আটকের জন্য জোর তৎপরতা চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com